31 C
আবহাওয়া
১১:২৩ অপরাহ্ণ - এপ্রিল ৩০, ২০২৪
Bnanews24.com
Home » বর্তমান সরকারের অধীনে নির্বাচনে যাবে না বিএনপি: আবুল খায়ের ভুঁইয়া

বর্তমান সরকারের অধীনে নির্বাচনে যাবে না বিএনপি: আবুল খায়ের ভুঁইয়া


বিএনএ, রাঙামাটি : বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আবুল খায়ের ভুঁইয়া বলেছেন, সবাই বলছে অবাধ সুষ্ঠু এবং সকল দলের অংশগ্রহণে নির্বাচন করতে হবে। কিন্তু শেখ হাসিনা জোর করে ক্ষমতায় থাকতে চাচ্ছেন। তবে তত্ত্বাবধায়ক (নিরেপক্ষ) সরকার ছাড়া বর্তমান সরকারের অধীনে নির্বাচনে যাবে না বিএনপি।

শুক্রবার (১৯ মে) নেতাকর্মীদের মিথ্যা মামলা, দ্রব্যমূল্যে বৃদ্ধির প্রতিবাদে রাঙামাটি জেলা বিএনপি’র দলীয় কার্যালয়ের সামনে এক সমাবেশ প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, দেশে দ্রব্যমূল্যে মামুষের নাগালের বাইরে। নিয়মিত বিদ্যুৎ থাকে না। বিদেশে কোটি কোটি টাকা পাচার হয়েছে সরকার কিছু করতে পারে নাই। তাই সরকার ক্ষমতায় থাকার জন্য নির্বাচনের আগে আবারও ষড়যন্ত্র করছেন। কিন্তু মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠার জন্য লড়াই করছে বিএনপি। তাই অধিকার প্রতিষ্ঠায় নেতাকর্মীদের কাজ করার আহবান জানান তিনি।

বিকালে রাঙামাটি জেলা বিএনপি’র দলীয় কার্যালয়ের সামনে দ্রব্য মূল্যে বৃদ্ধি ও ১০ দফা দাবিতে জন সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মীরা মিছিল সহকারে যোগ দেন।

রাঙামাটি জেলা বিএনপি’র সভাপতি দীপন তালুকদারের সভাপতিত্বে বিশেষ অতিথি বক্তব্য রাখেন বিএনপি কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-ধর্ম বিষয়ক সম্পাদক এ্যাড. দিপেন দেওয়ান এবং সাবেক এমপি ও উপ-মন্ত্রী মনি স্বপন দেওয়ান।

এছাড়াও জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাড. মামুনুর রশীদ মামুনের সঞ্চালনায় বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এ সময় বক্তরা বলেন, সরকার আর অবৈধ ক্ষমতায় দীর্ঘ সময় থাকতে পারবে না। খালেদা জিয়ার নেতৃত্বে বাংলাদেশে ক্ষমতায় যাবে বিএনপি। কোনভাবে বিএনপির আন্দোলনকে ধ্বংস করা যাবে না। আমরা বর্তমান সরকারের অধীনে নির্বাচন চাই না। দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করতে হবেই।

বিএনএনিউজ/কাইমুল ইসলাম ছোটন/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ