37 C
আবহাওয়া
১০:১২ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » জাবিতে ভাসানী হলের ১ম পুনর্মিলনী বিষয়ক সভা অনুষ্ঠিত

জাবিতে ভাসানী হলের ১ম পুনর্মিলনী বিষয়ক সভা অনুষ্ঠিত


বিএনএ, জাবি : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) মওলানা ভাসানী হলের ১ম পুনর্মিলনী বিষয়ক প্রস্তুতি ও পরামর্শ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২০ মে) দুপুর ৩ টায় বিশ্ববিদ্যালয়ের মওলানা ভাসানী হলে এ সভার আয়োজন করা হয়। সভায় হলের সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

পরে ১১ সদস্যের আহবায়ক কমিটি দেওয়া হয়। কমিটিতে জাবির ২০ ব্যাচের শিক্ষার্থী শেখ মো. নুরুজ্জামানকে আহবায়ক করা হয়।

এছাড়া যুগ্ম আহবায়ক হিসেবে আছেন মোহাম্মদ শামসুজ্জামান সরকার মিলন (২৪ ব্যাচ), মো. আব্দুল আলিম (২৪ ব্যাচ), আবুল কালাম আজাদ (২৫ ব্যাচ), মাকসুদুর রহমান (২৫ ব্যাচ), আবু সাইদ (২৬ ব্যাচ), হুসাইন মো. সায়েম (২৬ ব্যাচ), রাশেদুল হাসান লিটন (২৭ ব্যাচ), নাহিদুর রহমান সাগর (৩২ ব্যাচ), আজগর আলী (৩৩ ব্যাচ), আখতারুজ্জামান সোহেল (৪২ ব্যাচ)।

সভায় ছাত্রলীগের সভাপতি আখতারুজ্জামান সোহেল (৪২ ব্যাচ) বলেন, প্রথম বারের মত মওলানা ভাসানী হলের প্রাক্তন ও বর্তমান ছাত্রদের নিয়ে পুনর্মিলনী হতে যাচ্ছে। আর এর অংশ হতে পেরে খুবই আনন্দিত। সকলের প্রাণবন্ত অংশগ্রহণে একটি সফল পুনর্মিলনী অনুষ্ঠিত হবে এই প্রত্যাশায় আমরা কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাবো।

২৬ তম ব্যাচের শিক্ষার্থী আবু সাঈদ বলেন, ‘সব দলের সবাইকে দাওয়াত দেওয়া হবে, সবাই আসবে সবাইকে নিয়ে আমরা সুন্দর প্রোগ্রাম করবো, কিন্তু এই পুরো দায়িত্বটা পালন করবে বাংলাদেশ ছাত্রলীগ সাবেক এবং বর্তমানরা। নিয়মের মধ্যে রেখে স্মৃতিতে স্মরনীয় রাখার জন্য আমরা সুন্দর এবং স্বার্থক অনুষ্ঠান সম্পূর্ণ করবো।’

বিএনএনিউজ/সানভীর ইসলাম/এইচ.এম

 

Loading


শিরোনাম বিএনএ