Bnanews24.com
Home » ছয় বছরের শিশুকে ধর্ষণ মামলায় ময়মনসিংহে গ্রেপ্তার ১
ময়মনসিংহ সব খবর

ছয় বছরের শিশুকে ধর্ষণ মামলায় ময়মনসিংহে গ্রেপ্তার ১

ছয় বছরের শিশুকে ধর্ষণ মামলায় ময়মনসিংহে গ্রেপ্তার ১
বিএনএ,  ময়মনসিংহ : ময়মনসিংহের সদরে ছয় বছরের শিশুকে ধর্ষণের মামলায় মো. আব্দুল মনসুর (৫০) নামে একজনকে গ্রেপ্তার করেছে র্যাব-১৪। মো. আবুল মনসুর মহানগরীর চরকালীবাড়ী পশ্চিমপাড়া এলাকার মৃত আছর আলীর ছেলে। শুক্রবার (২০ মে) সকাল ১০ টার দিকে র্যাব ১৪’র কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।
এর আগে বুধবার (১৯ মে) বেলা ১২ টার দিকে শেরপুর জেলার সদর উপজেলার সুবর্ণ চর ঘুঘুরাকান্দি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
এবিষয়ে র্যাব ১৪’র কোম্পানী অধিনায়ক মেজর আখের মুহম্মদ জয় বলেন, ভিক্টিম শিশু জেলার ফুলপুর উপজেলার বাসিন্দা। তারা স্বপরিবারে মহানগরীর একটি ভাড়া বাসায় বসবাস করে আসছেন। গত ১৭ মে ওই শিশু নিজ ঘরে বসে পড়ছিল। এসময় আব্দুল মনসুর ওই শিশুকে নিজ ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে। ওই শিশুর চিৎকার শুনে তার মা দৌড়ে আসলে মনসুর পালিয়ে যায়। পরে শিশুটি তার পরিবারকে বিষয়টি জানালে তার বাবা বাদী হয়ে গত ১৮ মে কোতোয়ালী মডেল থানায় আবুল মনসুরকে আসামী করে মামলা দায়ের করেন।
মামলার পর  র্যাব তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযান চালিয়ে শেরপুর জেলার সদর উপজেলা থেকে তাকে গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আবুল ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।
বিএনএ/ হামিমুর রহমান, ওজি