34 C
আবহাওয়া
১২:৩৮ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » ২৫মিনিটে গাজায় ১২২ বোমা নিক্ষেপ ইসরায়েলের

২৫মিনিটে গাজায় ১২২ বোমা নিক্ষেপ ইসরায়েলের

২৫মিনিটে গাজায় ১২২ বোমা নিক্ষেপ ইসরায়েলের

বিএনএ বিশ্ব ডেস্ক : মঙ্গলবার(১৯মে) রাতে ২৫মিনিটে ফিলিস্তিনের গাজা উপত্যাকায় বিমান থেকে ১২২টি বোমা নিক্ষেপ করেছে ইসরায়েলি বিমান বাহিনী। আকাশ থেকে লক্ষ্যবস্তুর ওপর এই বোমা হামলার একটি ঘটনায় বুধবার ভোরে মারা যান আল আকসা রেডিওর সাংবাদিক ইউসুফ আবু হোসাইনসহ ৪জন।

শেষ বারের মতো বাবাকে দেখছে সাংবাদিক পুত্রছবি : শেষ বারের মতো বাবাকে দেখছে সাংবাদিক পুত্র

বুধবারও গাজায় ব্যাপক হামলা অব্যাহত রেখেছে দখলদার ইসরায়েলি বাহিনী। গাজার আবাসিক এলাকার কয়েকটি ভবন পুরোপুরি ধ্বংস করে দিয়েছে।

আল জাজিরা বুধবার রাতে জানায়, ১০ মে থেকে চলতে থাকা ইসরায়েলি বর্বরতায় এ পর্যন্ত  গাজায় ২১৯জন নিহত ও কমপক্ষে ১৫০০ ফিলিস্তিনি আহত হয়েছে।নিহতদের মধ্যে ৬৩টি শিশু রয়েছে।

অন্যদিকে বিক্ষুব্ধ ফিলিস্তিনিদের পাল্টা হামলায় ২ শিশুসহ ১২জন ইসরায়েলি ইহুদি  নিহত এবং প্রায় ৩০০জন আহত হয়।

 

ইসরায়েলি হামলায় এক সাংবাদিকসহ চারজন ফিলিস্তিনি নিহত

ছবি :  আবাসিক এলাকায় ইসরাইলি বিমান হামলায় নিহত আল আকসা রেডিওর সাংবাদিক ইউসুফ আবু হোসাইন এর জানাজা বুধবার সকালে গাজার প্রধান মসজিদে অনুষ্ঠিত হয়। একইদিন ভোরে বিমান হামলায় তিনি নিহত হন। ছবি-আল জাজিরা

 

গাজায় শহীদ সাংবাদিকের শিশু পুত্রের নেতৃত্বে শোক মিছিল

গাজায় শহীদ সাংবাদিকের শিশু পুত্রের নেতৃত্বে শোক মিছিল

সাংবাদিক ইউসুফ আবু হোসাইন এর বাবা মুহাম্মদ আবু হুসেইন সাংবাদিকদের জানান, খুব ভোরে ইসরায়েলি বাহিনী তাদের বাড়ি লক্ষ্য করে ২বার ক্ষেপণাস্ত্র হামলা চালায়। বাড়ির সবাই বাইরে বের হতে পারলেও তার ছেলে ইউসুফ  বের হতে পারেনি। ক্ষেপণাস্ত্রের আঘাতে বাড়িতেই শহীদ হয় সে।

বিএনএনিউজ২৪/এসজিএন

Loading


শিরোনাম বিএনএ