25 C
আবহাওয়া
১০:৪৩ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » নারায়ণগঞ্জে বাসচাপায় বাবা-ছেলে নিহত

নারায়ণগঞ্জে বাসচাপায় বাবা-ছেলে নিহত

সাতকানিয়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

বিএনএ, নারায়নগঞ্জ : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুরে রাস্তা পার হওয়ার সময় বাসচাপায় বাবা ও ছেলে নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন মা। শনিবার (২০ এপ্রিল) সকাল সাড়ে ৭টার দিকে কাঁচপুরের কেওঢালা বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সুরেষ ডাকুয়া (৩৫) ও ছেলে রোকেশ ডাকুয়া (৭)। আহত হলেন- মা নিপু রায় (৩০)।

কাঁচপুর হাইওয়ে থানার কমিউনিটি পুলিশ সদস্য মনির হোসেন ও আমজাদ হোসেন জানান, কেওঢালা বাসস্ট্যান্ডে রাস্তা পার হওয়ার সময় ওই তিনজনকে একটি বাস চাপা দিয়েছে। ঘটনাস্থলেই শিশুটির মৃত্যু হয়েছে। আহত স্বামী-স্ত্রী রাস্তায় কাতরাচ্ছেন। তখন দ্রুত তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক সুরেষকে মৃত ঘোষণা করেন।

আহত নিপু রায় জানান, তাদের বাড়ি ঝালকাঠি সদর উপজেলার খাজুরা গ্রামে। গ্রামে টেইলার্সের দোকান রয়েছে তার স্বামী সুরেষের। গত শনিবার গ্রাম থেকে স্বামী-সন্তানসহ নারায়ণগঞ্জে ‘বাবা লোকনাথ ব্রহ্মচারী মন্দিরে’ এসেছিলেন পূজার জন্য। সেখান থেকে আজ সকালে বাড়ি ফেরার উদ্দেশে রওনা হয়েছিলেন। পথে কাঁচপুর কেওঢালা বাসস্ট্যান্ডে বাবার হাত ধরে রাস্তা পার হচ্ছিল রোকেশ। আর তাদের পেছনে ব্যাগ হাতে রাস্তা পার হচ্ছিলেন তিনি। এ সময় একটি বাস তাদের ওপর উঠিয়ে দেয়।

কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হক জানান, দুর্ঘটনার পর চালক পালিয়ে গেছেন। গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ