Bnanews24.com
এক নজরে করোনাভাইরাস চট্টগ্রাম সব খবর

লোহাগাড়ায় করোনায় জাপান প্রবাসীর মৃত্যু

লোহাগাড়ায় করোনায় জাপান প্রবাসীর মৃত্যু

বিএনএ, লোহাগাড়া: চট্টগ্রােেম লোহাগাড়ায় করোনায় আক্রান্ত হয়ে মোহাম্মদ শাহ আলম (৫০) নামে জাপান প্রবাসী এক ব্যক্তির মৃত্যু হয়েছে।সোমবার (১৯ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে নগরীর সার্জিস্কোপ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। কলাউজান ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল ওয়াহেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত শাহ আলম উপজেলার কলাউজান ইউনিয়নের ৪নং ওয়ার্ডের পশ্চিম কলাউজান রাজা মিয়া চেয়ারম্যান বাড়ির মৃত নজু মিয়ার পুত্র ও ৩ সন্তানের জনক। ।

নিহতের নিকটাত্মীয় মোহাম্মদ আলাউদ্দিন জানান, ১৫ দিন পূর্বে তিনি জাপান থেকে দেশে আসেন। কয়েকদিন পর করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে নগরীর সার্জিস্কোপ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হন মোহাম্মদ শাহ আলম। অবস্থার অবনতি হলে তাকে প্রায় ১০ দিন হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

মঙ্গলবার দুপুরে স্বাস্থ্যবিধি মেনে নামাজে জানাজা শেষে তাকে গ্রামের বাড়ির কবরস্থানে দাফন করা হয়েছে বলে পারিবারিক সূত্র জানায়।

উল্লেখ্য, গত ১৭ এপ্রিল সকালে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আবদুর রহমান মানিক (৩৬) নামে লোহাগাড়ার এক যুবক নগরীর আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।
বিএনএ/রায়হান , ওজি