29 C
আবহাওয়া
৬:৫২ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ: মৃতের সংখ্যা ১২ এ উন্নীত

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ: মৃতের সংখ্যা ১২ এ উন্নীত

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ

ঢামেকহা প্রতিবেদক: গাজীপুরের কালিয়াকৈরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধদের মধ্যে আরও একজন মারা গেছেন। তার নাম ইয়াসিন আরাফাত (২১)। তিনি পেশায় পোশাককর্মী ছিলেন। এ নিয়ে এই আগুনের ঘটনায় দগ্ধ ১২ জন মারা গেলেন।

মঙ্গলবার (১৯ মার্চ) রাত ৮ টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. তরিকুল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, ইয়াসিনের শরীরের ৮৫ শতাংশ দগ্ধ ছিল। দগ্ধদের মধ্যে ১৬ জন বর্তমানে চিকিৎসাধীন। ইয়াসিন আরাফাত কালিয়াকৈরের তেলিরচালা এলাকার বাসিন্দা। কোনাপাড়া তেলিরচালা এলাকায় মায়ের সঙ্গে থাকতেন। এ অগ্নিকাণ্ডের ঘটনায় এর আগে সোলাইমান মোল্লা, মনসুর আলী, শিশু তায়েবা, আরিফুল ইসলাম, মহিদুল, নার্গিস খাতুন, জহিরুল ইসলাম, মোতালেব, সোলায়মান, রাব্বি ও তাওহীদ মারা যান। গত ১৩ মার্চ সন্ধ্যা পৌনে ৬টার দিকে কালিয়াকৈরের তেলিরচালা এলাকায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে অন্তত ৩৬ জন দগ্ধ হন। তাদের মধ্যে ৩২ জনকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

গত ১৪ মার্চ এক সংবাদ সম্মেলনে স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন জানান, বিস্ফোরণের ঘটনায় দগ্ধ ৩২ জনের কেউই শঙ্কামুক্ত নন। দগ্ধদের মধ্যে অন্তত ১৬ জনের শরীরের ৮০ শতাংশ পুড়ে গেছে।

বিএনএ/এসজিএন/হাসনা

Loading


শিরোনাম বিএনএ