39 C
আবহাওয়া
৩:৪৪ অপরাহ্ণ - এপ্রিল ৩০, ২০২৪
Bnanews24.com
Home » মৃত্যু ফাঁদে পরিণত ফেনীর বিভিন্ন সড়ক

মৃত্যু ফাঁদে পরিণত ফেনীর বিভিন্ন সড়ক


বিএনএ, ফেনী : ফেনী জেলার সড়ক ও আঞ্চলিক মহাসড়কের ওপর পিক-আপের থেকে পড়া মাটি এখন সামান্য বৃষ্টির পানিতে মরণ ফাঁদে পরিণত হয়েছে। ঘটছে ছোট-বড় দুর্ঘটনা। রোববারের বিকালের সামান্য পানিতে কাঁদায় পিচ্ছিল হয়ে ছোট-বড় সকল ধরনের যানবহন চলাচলে বিপদজনক হয়ে পড়েছে সড়কগুলোতে।

এতে যে কোনো মুহূর্তে ঘটে যেতে পারে অনাকাঙ্খিত ঘটনা। হঠাৎ গুড়িগুড়ি বৃষ্টির কারণে দেখা দিয়েছে অন্যরকম এক অস্বস্তি। এই বৃষ্টি বহুগুণ বেশী অস্বস্তির কারণ হয়ে কাঁটার উপর বিষফোঁড়া হয়ে দেখা দিয়েছে। সড়ক- আঞ্চলিক মহাসড়ক গুলো দেখে একদমই বোঝার উপায় নেই যে, সে গুলো পিচের কার্পেটিং কিংবা ইটের ফ্লাট সলিংয়ের।  সামান্য গুড়িগুড়ি বৃষ্টির পানিতে কাঁদায় একাকার হয়ে গেছে অত্যান্ত ব্যস্ততম ও গুরুত্বপূর্ণ এই রাস্তাগুলো।

ফেনী সদর, ছাগলনাইয়া, ফুলগাজী, পরশুরাম, দাগনভূঁইয়া ও সোনাগাজী সহ এসব অঞ্চলের ইটের সলিং ও পিচ কার্পেটিং রাস্তাগুলো এখন কাঁদামাটির রাস্তায় পরিণত হয়েছে। বৃষ্টির পানিতে ভিজে রাস্তা পিচ্ছি হয়ে বাস-ট্রাক তো দূরের কথা সামান্য সাইকেল, মোটরসাইকেল, ভ্যানও চলাচল করতে গেলে স্লিপ করছে। যানবাহনগুলো দুর্ঘটনা এড়াতে চলাচল করছে ধীর গতিতে। স্থানীয়দের দাবী মাটি ব্যবসায়ীদের উদাসিনতায় এসকল সড়ক গুলো সামান্য বৃষ্টির পানিতে কাঁদায় মৃত্যু ফাঁদে পরিণত হয়েছে।

বিএনএনিউজ/এবিএম নিজাম উদ্দিন/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ