28 C
আবহাওয়া
৯:১৮ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » খিলগাঁওয়ে গলায় ফাঁস দিয়ে তরুণীর আত্মহত্যা

খিলগাঁওয়ে গলায় ফাঁস দিয়ে তরুণীর আত্মহত্যা


বিএনএ, ঢাকা: রাজধানীর খিলগাঁও ভূঁইয়া পাড়া এলাকায় হীরা আক্তার(২০) নামের এক তরুণী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে পরিবারে দাবি। রোববার (২০ মার্চ) বিকেল সাড়ে পাঁচটার দিকে ঘটনাটি ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা সাড়ে সাতটার দিকে মৃত ঘোষণা করেন।

খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মিজানুর রহমান জানান,আমরা খবর পেয়ে ফরাজী হাসপাতাল থেকে হীরা আক্তারকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি জানান,নিহতের মা মজিদা থেকে জানতে পারি নিহতের এক বছর আগে বিয়ে হয়েছিল,ছয় মাস আগে তার ডিভোর্স হয়ে যায় তিনি সব সময় বিষণ্নতায় ভুগছেন এ নিয়ে আত্মহত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে। তবুও ময়নাতদন্তের প্রতিবেদন রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

নিহতের মা মজিদা বেগম জানায়, আমার মেয়েকে ১০ দিন আগে ১০হাজার টাকা দিয়ে একটি মোবাইল কিনে দেই।আমার মেয়ের এক বছর আগে বিয়ে হয়, বিয়ের ৬ মাস পরেই তাদের মধ্যে ডিভোর্স ও হয়ে যায়। আজ বাথরুমে ভেন্টিলেটরের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয়। পরে আমরা তাকে উদ্ধার করে ফরাজী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে ঢামেকে পাঠিয়েদেন সেখানের চিকিৎসক মৃত ঘোষণা করেন। কি কারণে আমার মেয়ে ফাঁসি দিয়েছে এই বিষয়ে আমি কিছু বলতে পারব না ।

তরুণীর মা মজিদা বেগম জানান, তাদের বাড়ি রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার তেতুলিয়া গ্রামে। ছয় মাস আগে প্রেম করে বিয়ে করেছিল হিরা। পরে দুই পরিবার মিলে তাদের বিবাহ বিচ্ছেদ করায়। এর পর থেকে সে বাবা-মায়ের সঙ্গে থাকতো। এক ভাই এক বোনের মধ্যে হিরা ছিল বড়।

বিএনএ/আজিজুল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ