35 C
আবহাওয়া
৯:০৯ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রাম খুলশী ক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

চট্টগ্রাম খুলশী ক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

চট্টগ্রাম খুলশী ক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

বিএনএ,চট্টগ্রাম: দি চিটাগাং খুলশী ক্লাব লিমিটেডের ষষ্ঠ ও সপ্তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২০ মার্চ) বিকেল ৪টায় চট্টগ্রাম নগরীর ফয়’স লেক এলাকায় ক্লাবের নিজস্ব অফিসে ভার্চুয়াল প্লাটফরম জুম লিংক পদ্ধতিতে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় কয়েকটি গুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয়। ৫ম সাধারণ সভার রেজুলেশন কনফার্ম এবং ২০২০ সালের জুলাই থেকে ৩০ জুন, ২০২১-এর জন্য অডিট ফার্ম নিয়োগ ও ফি কনফার্ম করা হয়। পাশাপাশি আরও ক্লাবের উন্নয়নের কার্যক্রম বিষয়ে বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সভার শুরুতে ক্লাবের প্রতিষ্ঠাতা সহ-সভাপতি মোহাম্মদ রফিক উদ্দিন বাবুল ভূঁইয়া গত ২০১৮ সালের জুলাই থেকে ২০১৯ সালের ৩০ জুন ও ২০১৯ সালের জুলাই থেকে ৩০ জুন ২০২০ পর্যন্ত আর্থিক আয় ব্যয়ের হিসাব তুলে ধরেন।

ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি নিয়াজ মোর্শেদ এলিটের সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভায় বক্তব্য রাখেন ক্লাবের প্রতিষ্ঠাতা সহ-সভাপতি মোহাম্মদ রফিক উদ্দিন বাবুল ভূঁইয়া, বিএনএ সম্পাদক মিজানুর রহমান মজুমদার, ও কার্যনির্বাহী কমিটির সদস্য সাবেক কমোডর শওকত ইমরান, লায়ন জাকির হোসেন এমজেএফ।

এছাড়াও সভায় বক্তব্য রাখেন ওয়াহিদা মাসুক, হোসনে আরা নাজ, আর্কিটেক্ট আলী আহসান মোহাম্মদ মোজাহিদ বাইগ, ওয়াহিদুজ্জামান বাবু, এ কে এম এনামুল করিম, জসিম উদ্দিন আহমেদ, হোসাইন মোহাম্মদ সোয়াইব, আনোয়ার সাজ্জাদ লিপন, রাইসুল উদ্দিন, জাহাঙ্গীর আলম, শিহাব মালেক, মারজানুর রহমান, এমদাদুল হক চৌধুরী, আলমাস শিমুল, আবু সাদাত মোহাম্মদ ফয়সাল ও আবু হাসনাত চৌধুরী। ভার্চুয়াল প্লাটফরমের জুম লিংক সভায় ক্লাবের অন্যান্য সদস্যরা সংযুক্ত হন।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ