37 C
আবহাওয়া
৬:৫৮ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জবি ভারপ্রাপ্ত উপাচার্যের শ্রদ্ধাঞ্জলি

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জবি ভারপ্রাপ্ত উপাচার্যের শ্রদ্ধাঞ্জলি

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জবি ভারপ্রাপ্ত উপাচার্যের শ্রদ্ধাঞ্জলি

বিএনএ, জবি:  জগনাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ভারপ্রাপ্ত উপাচার্যের দায়িত্ব পাওয়ার পর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ । শনিবার (২০ মার্চ) ধানমন্ডি ৩২ এ অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি সরূপ পুষ্পস্তবক অর্পন করেন।

এ সময় জগনাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. নূরে আলম আব্দুল্লাহ, সাধারণ সম্পাদক অধ্যাপক ড. শামীমা বেগম, রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান, প্রক্টর ড. মোস্তফা কামাল, অর্থ ও হিসাব দপ্তরের পরিচালক ড. কাজী মো. নাসির উদ্দীন, সহকারী প্রক্টরবৃন্দ ও বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ এবং কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্তিত ছিলেন।

উল্লেখ, বৃহস্পতিবার (১৮ মার্চ) শিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব নুর ই আলম স্বাক্ষরিত এক অফিস আদেশে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের পরবর্তী উপাচার্য নিয়োগ হওয়ার আগ পর্যন্ত তাকে ভারপ্রাপ্ত উপাচার্যের দায়িত্ব প্রদান করা হয়। অফিস আদেশে বলা হয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ভিসি অধ্যাপক ড. মীজানুর রহমানের ভাইস চ্যান্সেলর পদের মেয়াদ পূর্তিতে পরবর্তী ভিসি নিয়োগ না করা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের আইন, ২০০৫ এর ১০(৩) ধারা মতে উক্ত বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ ভিসির দায়িত্ব পালন করবেন।

বিএনএনিউজ/এসবি,মনির

Loading


শিরোনাম বিএনএ