38 C
আবহাওয়া
২:৫৩ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » শাল্লায় হামলার প্রধান আসামি গ্রেফতার

শাল্লায় হামলার প্রধান আসামি গ্রেফতার


বিএনএ, সুনামগঞ্জ : সুনামগঞ্জের শাল্লায় হিন্দু সংখ্যালঘুদের বাড়িতে হামলা, লুটপাট ও ভাঙচুরের ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি শহিদুল ইসলামকে (স্বাধীন মেম্বার) গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন- পিবিআই সিলেট।  শুক্রবার রাত ১.৩০ মিনিটে স্বাধীন মেম্বারকে মৌলভীবাজার জেলার কুলাউড়া থেকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় দুটি মামলা দায়েরের পর এখন পর্যন্ত যুবলীগ নেতা শহীদুল ইসলাম স্বাধীনসহ ২৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে পিবিআই সিলেটের পুলিশ সুপার মুহাম্মদ খালেদ উজ জামান জানান, নোয়াগাঁও গ্রামে হামলায় মূল আসামি শহীদুল ইসলাম স্বাধীনকে পিবিআই কুলাউড়া থেকে গ্রেফতার করেছে, তাকে সিলেটে নিয়ে আসা হয়েছে।

গ্রেফতার হওয়া শহীদুল ইসলাম স্বাধীনের বাড়ি শাল্লার পার্শ্বর্তী দিরাই উপজেলার নাচনি গ্রামে। তিনি স্থানীয় ওয়ার্ড যুবলীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের সদস্য।

উল্লেখ্য, গত বুধবার হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব আল্লামা মামুনুল হককে নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেয়াকে কেন্দ্র করে শাল্লা উপজেলার হবিবপুর ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের ৮৭টি সংখ্যালঘু বাড়িতে হামলা চালানো হয়। এসব বাড়ি থেকে টাকা, স্বর্ণালঙ্কার লুট হয়।

বিএনএনিউজ/এইচ.এম।

 

Loading


শিরোনাম বিএনএ