Bnanews24.com
বিনোদন

বিজেপির হয়ে নির্বাচনে লড়বেন শ্রাবন্তী-রুদ্রনীল

বিএনএ ডেস্ক:ভারতের বর্তমান ক্ষমতাসীন দল বিজেপিতে যোগ দিয়েই বিধানসভা নির্বাচনে প্রার্থী হলেন টলিউডের আলোচিত অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি ও অভিনেতা রুদ্রনীল ঘোষ। বৃহস্পতিবার (১৮ মার্চ) ১৪৮টি কেন্দ্রে প্রার্থী ঘোষণা করে বিজেপি। এ তালিকায় জায়গা করে নেন এই দুই তারকা শিল্পী।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, ভবানীপুর থেকে প্রার্থী হয়েছেন রুদ্রনীল ঘোষ। তার বিপরীতে লড়বেন তৃণমূলের বর্ষীয়ান রাজনীতিবিদ শোভনদেব চট্টোপাধ্যায়। বেহালা পশ্চিম কেন্দ্রে প্রার্থী হয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তার বিপরীতে রয়েছেন তৃণমূল প্রার্থী রাজ্যের শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়।

তা ছাড়া বরানগর থেকে বিজেপির হয়ে লড়ছেন অভিনেত্রী পার্ণো মিত্র। তার বিরুদ্ধে তৃণমূল প্রার্থী তাপস রায়। হরিণঘাটার প্রার্থী লোকসংগীত শিল্পী অসীম সরকার। তার বিপরীতে তৃণমূল প্রার্থী নীলিমা নাগ।

কয়েক দিন আগে তৃতীয় এবং চতুর্থ দফায় ৬৩টি আসনে প্রার্থীর নাম ঘোষণা করে বিজেপি। অভিনয়শিল্পীদের মধ্যে সেই তালিকায় জায়গা পান, যশ দাশগুপ্ত, পায়েল সরকার, তনুশ্রী চক্রবর্তী, অঞ্জনা বসু। টলিউড অভিনেতা যশ দাশগুপ্তকে প্রার্থী করা হয়েছে চণ্ডীতলা আসন থেকে। শোভন চট্টোপাধ্যায়ের গড় বেহালা পূর্বে প্রার্থী করা হয় পায়েল সরকারকে। হাওড়ার শ্যামপুরের প্রার্থী হয়েছেন তনুশ্রী চক্রবর্তী, অঞ্জনা বসুকে প্রার্থী করা হয়েছে সোনারপুর দক্ষিণ থেকে।