29 C
আবহাওয়া
৩:২৫ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ২৯, ২০২৪
Bnanews24.com
Home » খুলনাকে ১৯৩ রানের টার্গেট দিল চট্টগ্রাম

খুলনাকে ১৯৩ রানের টার্গেট দিল চট্টগ্রাম


বিএনএ, স্পোর্টস ডেস্ক : তানজিদ তামিমের সেঞ্চুরির ওপর ভর করে খুলনাকে ১৯৩ রানের টার্গেট দিল চট্টগ্রাম। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৯২ রান তুলে।

শুরুতে উইকেট হারালেও সৈকত আলীকে সঙ্গে নিয়ে ধাক্কা সামাল দেন তানজিদ হাসান তামিম। ওপেনিংয়ে নেমে মোহাম্মদ ওয়াসিম ৭ বল খরচ করে রান করেন মাত্র ১। এরপর সৈকত আলীকে একপ্রান্তে রেখে একাই দায়িত্ব পালন করে যাচ্ছিলেন তামিম। ১৭ বলে ১৮ রান করে সৈকত বিদায় নিলেও বোলারদের নিস্তার দেননি তামিম। তুলে নেন টি-২০ ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি।

টম ব্রুস ৪ নম্বরে নেমে তামিমকে দারুণ সঙ্গ দিয়েছেন। ৬৫ বলে ১৭৮.৪৬ স্ট্রাইক রেটে ১১৬ রান করে বিদায় নেন তামিম, হাঁকান ৮টি করে চার ও ছক্কা। তার বিদায়ের পর ব্রুস হাল ধরে রাখেন শক্ত হাতে। শেষপর্যন্ত ২৩ বলে ৩৬ রান করে অপরাজিত থেকেই মাঠ ছাড়েন। রোমারিও শেফার্ডের ৫ বলে ১০ ও শুভাগত হোমের ৩ বলে ৭ রানের কার্যকরী দুই ইনিংসে নির্ধারিত ২০ ওভার শেষে ৪ উইকেট হারিয়ে ১৯২ রান সংগ্রহ করে চট্টগ্রাম।

খুলনাকে জেতার জন্য ১৯৩ রান নিতে হবে।

এখন পর্যন্ত ১১ ম্যাচ খেলে চট্টগ্রামের পয়েন্ট ১২, ১০ ম্যাচে খুলনার পয়েন্ট ১০। এই ম্যাচ জিতলেই চট্টগ্রামের প্লে-অফ নিশ্চিত হবে।

বিএনএনিউজ/এইচ.এম/ হাসনা

Loading


শিরোনাম বিএনএ