30 C
আবহাওয়া
১১:০৮ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » ‘বাংলা দর্পণ’ সিজন-৫ নিয়ে আসছে নোবিপ্রবি ফটোগ্রাফি ক্লাব

‘বাংলা দর্পণ’ সিজন-৫ নিয়ে আসছে নোবিপ্রবি ফটোগ্রাফি ক্লাব


বিএনএ, নোবিপ্রবি: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) অন্যতম সংগঠন ফটোগ্রাফি ক্লাবের আয়োজনে আসছে বার্ষিক আলোকচিত্র প্রদর্শনী এবং প্রতিযোগিতার আয়োজন ‘বাংলা দর্পণ’। পূর্বের ধারাবাহিকতা বজায় রেখে এবারও ফটোগ্রাফি ক্লাব ‘বাংলা দর্পণ’ সিজন-৫ শিরোনামে একটি জাতীয় পর্যায়ের আলোকচিত্র প্রদর্শনী এবং প্রতিযোগিতার আয়োজন করতে চলেছে।

এবারের আলোকচিত্র প্রদর্শনী এবং প্রতিযোগিতার জন্য প্রধান বিচারক হিসেবে থাকবেন দেশবরেণ্য দুই আলোকচিত্রী তৌহিদ পারভেজ বিপ্লব এবং মো. তানভীর হাসান রোহান। প্রাথমিক নির্বাচনের দায়িত্বে থাকবেন দেশের অন্যতম আলোকচিত্রী আশরাফুল ইসলাম শিমুল।

এতে মিডিয়া পার্টনার হিসেবে থাকছে বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সংগঠন নোবিপ্রবি প্রেসক্লাব এবং দৈনিক কালের কণ্ঠ। এছাড়াও স্পন্সর হিসাবে থাকছে ওয়েডিং ফটোগ্রাফি পালকি ও ভৈরব আলোকচিত্র সংসদ।

‘বাংলা দর্পণ সিজন ৫’ এ ১ম পুরস্কার হিসেবে থাকছে ৮ হাজার টাকা, ২য় পুরস্কার ৫ হাজার টাকা ও ৩য় পুরস্কার হিসেবে থাকছে ৩ হাজার টাকা। এছাড়াও থাকছে সার্টিফিকেট এবং উপহার।

এবারের আয়োজনের বিষয়ে নোবিপ্রবি ফটোগ্রাফি ক্লাবের সভাপতি আদনান রনি বলেন, ‘বর্তমান সময়ে ফটোগ্রাফি সবার কাছে একটি পছন্দের নাম। ফটোগ্রাফি এক্সিবিশন আয়োজন করার উদ্দেশ্য হচ্ছে যাতে করে সবাই সারা বাংলাদেশ থেকে সুন্দর সুন্দর ছবি দেখতে পারে, নতুন যারা আছে তারা যেন ছবি তোলার প্রতি আগ্রহবারে এবং আমাদের ক্লাবটাকে যাতে সবার সামনে তুলে ধরা যায় এই উদ্দেশ্যকে সামনে রেখে আমাদের বাংলা দর্পণ সিজন ৫ এর আয়োজন।

উল্লেখ্য, এরই মধ্যে নোবিপ্রবি ফটোগ্রাফি ক্লাব উক্ত আলোকচিত্র প্রদর্শনী এবং প্রতিযোগিতার জন্য প্রতিযোগিদের কাছ থেকে আলোকচিত্র জমা নেয়া শুরু করেছে উক্ত আলোকচিত্র প্রদর্শনী এবং প্রতিযোগিতায় আলোকচিত্র জমাদানের শেষ ২৮ ফেব্রুয়ারি এবং আলোকচিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হওয়ার সম্ভাব্য ১৫ মার্চ।

বিএনএ/শাফি, এমএফ

Loading


শিরোনাম বিএনএ