33 C
আবহাওয়া
৯:৪৮ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » মৌসুমীর সমালোচনায় নেটিজেনরা

মৌসুমীর সমালোচনায় নেটিজেনরা


বিএনএ, বিনোদন ডেস্ক: শিল্পী সমিতির নির্বাচনে মিশা জায়েদ-প্যানেল থেকে নির্বাচন করায় বাংলা সিনেমার গ্লামার নায়িকা মৌসুমীর সমালোচনা করেছেন নেটিজেনরা। গতবার বিপক্ষে নির্বাচন করে এবার একই প্যানেলভুক্ত হয়ে নির্বাচন করায় তাকে পল্টিবাজ নেত্রী খেতাবও দিয়েছেন অনেকে।

তবে এসব সমালোচনা গায়েই মাখছেন না মৌসুমী। নেটিজেনদের সমালোচনার কোন জবাব দেওয়ার প্রয়োজনও মনে করেন না তিনি। মৌসুমী বলেন, নির্বাচনে পক্ষে-বিপক্ষ থাকবেই। কথাও হবে পক্ষে-বিপক্ষে, তাই বলে সব কথার জবাব দেওয়ার প্রয়োজন নেই।

মৌসুমী জানান, তিনি বর্তমানে নিজের কাজ নিয়েই বেশি ব্যস্ত। তার হাতে বেশ কয়েকটি সিনেমার কাজ রয়েছে। পরিচালকদের শিডিউল মতো কাজ শেষ করা নিয়ে হিমশিম খেতে হচ্ছে বলেও জানান বাংলা সিনেমার গ্লামার নায়িকা। বলেন, প্রতিটি সিনেমার গল্পে ভিন্নতা রয়েছে ভিন্নতা এসেছে তার অভিনীত চরিত্রেও।

মৌসুমী জানান, শুটিং শেষ হয়েছে পরিচালক জাহিদ হোসেনের ‘সোনার চর’ ও পরিচালক সাখাওয়াত হোসেনের ‘ভাঙন’ সিনেমার। এখন ডাবিং চলছে সিনেমা দুটির। জানান, শুটিং নিয়ে ব্যস্ত আছেন আশুতোষ সুজনের ‘দেশান্তর’ সিনেমার। এ সিনেমায় তার সহশিল্পী হিসেবে আছেন আহমেদ রুবেল। এটি তার সাথে প্রথম অভিনয় বলেও জানান মৌসুমী।

মৌসুমী জানান, শিগগির শুরু হবে পরিচালক জাহিদ হোসেনের ‘ছিটমহল’ ও ‘কানাগলি’ সিনেমা দুটির শুটিং। এ সিনেমায় ওমর সানির সঙ্গে অভিনয় করবেন বলেও জানান মৌসুমী।

বিএনএ/ রিপন রহমান খাঁন

Loading


শিরোনাম বিএনএ