34 C
আবহাওয়া
১:৫১ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » সালমান খানের মাসিক আয় কত?

সালমান খানের মাসিক আয় কত?

সালমান খান

বিএনএ বিনোদন ডেস্ক: বলিউডের ভাইজান সামলান খান। তার সিনেমা মানেই কয়েকশো কোটি টাকার ব্যবসা। অভিনয়ের পাশাপাশি তার বিনোদন জগত সংশ্লিষ্ট বিভিন্ন ব্যবসা আছে। সেখান থেকেও আয় করছেন ভাইজান। প্রশ্ন হচ্ছে তার মাসিক আয় কত?

সালমান খান অভিনীত অনেক সিনেমাই ১০০ কোটির ক্লাবে পৌঁছেছে। যদিও সালমান অভিনীত সাম্প্রতিক বেশ কয়েকটি সিনেমা যেমন-‘ভরত’, ‘রেডিয়ো ’একেবারে মুখ থুবরে পড়েছে বক্স অফিসে।

সম্প্রতি একটি শো-তে সালমান জানান, স্বাভাবিক খরচ যেসব বিষয়ে হয়, সেগুলো তো খরচ করতে হবেই। তবে এখন নাকি খরচ আরও কমিয়ে দিয়েছেন।

বলিউডের একটি সূত্রে জানা যায়, ২০১৬ সালে বলিউডের প্রথম তারকা হিসেবে সালমান একটি ছবির জন্য ১০০ কোটি রুপি পারিশ্রমিক নেন। এরপর ‘টাইগার জিন্দা হ্যায়’ সিনেমার জন্য তিনি নেন ১৩০ কোটি রুপি । বর্তমানে এই তারকা ব্যস্ত রয়েছেন ‘টাইগার থ্রি’ সিনেমার শুটিং নিয়ে। শোনা গেছে, এই ছবির জন্যও তিনি ১০০ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন। অথচ এই ছবির বাজেটই ৩০০ কোটি রুপি।

সিনেমায় অভিনয় ছাড়াও, সালমানের আয়ের একটি বড় অংশ আসে প্রযোজন সংস্থা এবং অন্যান্য অনেক বিনিয়োগের মাধ্যমে। সালমান দাতব্যেও প্রচুর অর্থ ব্যয় করেন।

জানা গেছে, গত কয়েক বছর ধরে সালমান মুম্বাইয়ের বান্দ্রায় এক কামরার গ্যাল্যাক্সি অ্যাপার্টমেন্টে থাকেন। এ ছাড়া অনেক জায়গায় তার সম্পত্তি রয়েছে। বোন অর্পিতার নামে মুম্বাইয়ের কাছে পানভেলে একটি বিলাসবহুল খামারবাড়িও তৈরি করেছেন সালমান। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, সালমানের মোট সম্পত্তির পরিমাণ প্রায় ২২২৫কোটি টাকা।

উল্লেখ্য, সালমানের জীবনে প্রথম রোজগার ছিল ৭৫ রুপি। এক সাক্ষাৎকারে সালমান খান জানান, তাজ হোটেলে একটি অনুষ্ঠানে ব্যাকগ্রাউন্ড ডান্সার হিসেবে নাচতে গিয়েছিলেন, সেখান থেকেই তাকে ৭৫ রুপি দেওয়া হয়।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ