28 C
আবহাওয়া
২:১০ অপরাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » যে জেলে যেতে ভয় পায়, তার নেতৃত্বে আন্দোলন হবে না-ওবায়দুল কাদের

যে জেলে যেতে ভয় পায়, তার নেতৃত্বে আন্দোলন হবে না-ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

ঢাকা:  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির আন্দোলন ভুয়া। তারা এই বছর পারল না। আগামী বছর আবার করবে আন্দোলন। তিনি আরও বলেন, তারেক রহমানের সাহস নেই। থাকলে এখানে আন্দোলনে নেতৃত্ব দিত, জেলে যেত। যে জেলে যেতে ভয় পায়, তার নেতৃত্বে আন্দোলন হবে না।

মঙ্গলবার(১৯ ডিসেম্বর ২০২৩) রাজধানীর ইঞ্জিনিয়ার ইনস্টিটিউটের সামনে আওয়ামী লীগ আয়োজিত বিজয় শোভাযাত্রা সমাবেশে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ২৮ অক্টোবর বিএনপি লাল কার্ড খেয়ে বিদায় নিয়েছে। বিএনপি ভুয়া! তাদের নেতা নেই নির্বাচন ও আন্দোলন করবেন কাকে দিয়ে। ৭০ শতাংশ মানুষ শেখ হাসিনাকে ভোট দেবে। ১৮৯৬ জন ফাইনাল খেলায় অংশ নিচ্ছে।

বিএনপির একদফা ভুয়া, টিআইবি ভুয়া, সুজন ভুয়া

তিনি বলেন, ঢাকা আজ মিছিলের শহর। ঢাকা আজ নৌকার শহর। এখন সবখানে নৌকার মিছিল। সারা দেশে এখন নৌকার মিছিল। খেলা হবে। ফাইনাল খেলা ৭ জানুয়ারি। বিএনপির একদফা ভুয়া, ২৮ দফা ভুয়া। যারা বলে ২৭ দল নির্বাচনে না এলে নির্বাচন অংশগ্রহণমূলক হবে না তারা ভুয়া। টিআইবি ভুয়া। সুজন (সুশাসনের জন্য নাগরিক) ভুয়া। এরা বিএনপির দোসর।খেলার মাঠ বাংলাদেশ। খেলা হবে হাওয়া ভবনের বিরুদ্ধে, দুর্নীতির বিরুদ্ধে। খেলা হবে আগুন সন্ত্রাসের বিরুদ্ধে।

সমাবেশে ঢাকা জেলার ১৯টি আসনে নৌকার প্রার্থীদের পরিচয় করিয়ে দেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

বিএনএনিউজ২৪,জিএন

Loading


শিরোনাম বিএনএ