34 C
আবহাওয়া
১০:৫১ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » চান্দগাঁওয়ে চোলাই মদসহ গ্রেপ্তার তিন

চান্দগাঁওয়ে চোলাই মদসহ গ্রেপ্তার তিন

চান্দগাঁওয়ে চোলাই মদসহ গ্রেপ্তার তিন

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীর চান্দগাঁও এলাকা থেকে ২০১৭ লিটার দেশীয় তৈরীর চোলাই মদসহ তিন ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে চান্দগাঁও থানা পুলিশ। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) নগরীর চান্দগাঁও থানার বরিশাল বাজার ময়দার মিলস্থ টাওয়ার বিল্ডিং থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- খাগড়াছড়ি জেলার দিঘীনালা থানার হেডম্যান পাড়ার কবাখালী এলাকার মনিকা বাপের বাড়ীর কালেন জয় চাকমার ছেলে সিংকল চাকমা (২৮), রাঙ্গামাটি জেলার জুরাছড়ি থানার মগাছড়ি এলাকার মোনপাড়ার মতি লালদের বাড়ির মতিলাল তঞ্চঙ্গ্যাঁর ছেলে লক্ষীধন তঞ্চঙ্গ্যাঁ (২৪) ও খাগড়াছড়ি জেলার দীঘিনালা থানার দক্ষিণ নুনছড়ি সুরসেন মেম্বার পাড়ার যুধিষ্ঠির বাড়ির মৃত যুধিষ্ঠির চাকমার ছেলে উজ্জল মনি চাকমা (৩৮)।

চান্দগাঁও থানার ওসি জাহেদুল কবির জানায়, ২০১৭ লিটার দেশীয় তৈরী চোলাই মদ উদ্ধারের পাশাপাশি মদ তৈরির সরঞ্জামদিও জব্দ করা হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে চান্দগাঁও থানায় ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) এর সারণির ২৪ (গ)/২৬ ধারায় মামলা করা হয়েছে। গ্রেপ্তারদের থানা হাজতে রাখা হয়েছে। নগরীতে আরও মাদকদ্রব্য উদ্ধার অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

বিএনএনিউজ/ রেহানা/ বিএম

Loading


শিরোনাম বিএনএ