24 C
আবহাওয়া
১২:৩৯ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » রংপুরে সড়কে ত্রিমুখী সংঘর্ষে ৫ জন নিহত

রংপুরে সড়কে ত্রিমুখী সংঘর্ষে ৫ জন নিহত

রংপুরে ত্রিমুখী সংঘর্ষে ৫ জন নিহত

বিএনএ: রংপুরের তারাগঞ্জে অ্যাম্বুলেন্স-পিকআপ-অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে ৫ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২ জন।

নিহতরা হলেন-তারাগঞ্জ উপজেলার আলমপুর ইউনিয়নের শেরমস্ত ভবানিগঞ্জ গ্রামের সহির উদ্দিন (৪০), পাতিলডাঙ্গা গ্রামের খাদেমুল ইসলাম (৩৮), শুকনাল বাসফোর (৫০), শেরমস্ত বানিয়াপাড়ার আজানুর রহমান (৪৫) ও বাঙালীপুর গ্রামের হাবিবুল্লা (৪৫)।

সোমবার (১৯ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নেংটিছেঁড়া ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তারাগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা আনিস মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, এ দুর্ঘটনায় ঘটনাস্থলেই চারজনের মৃত্যু হয় এবং তিনজন আহত হন। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে আরও একজনের মৃত্যু হয়। আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, তারাগঞ্জ বাসস্ট্যান্ড থেকে যাত্রী নিয়ে একটি ইজিবাইক সৈয়দুপর সড়ক ধরে চিকলির দিকে যাচ্ছিল। মহাসড়কের নেংটিছেঁড়া সেতুর কাছে পৌঁছালে সৈয়দপুর থেকে ছেড়ে আসা রংপুরগামী একটি অ্যাম্বুলেন্স ও ট্রাকের সঙ্গে যাত্রীবাহী ইজিবাইকটির সংর্ঘষ হয়।

তারাগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোহাম্মদ মাহবুব মোরশেদ জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উদ্ধারকর্মী ঘটনাস্থল থেকে চারজনের মরদেহ উদ্ধার করে। আর হাসপাতালে নেয়ার পর মৃত্যু হয় আরও একজনের। এছাড়া আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের লাশ হস্তান্তরের জন্য স্বজনদের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে।

বিএনএ/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ