25 C
আবহাওয়া
৯:১৩ পূর্বাহ্ণ - এপ্রিল ১৮, ২০২৪
Bnanews24.com
Home » এমবাপ্পেকে সান্ত্বনা দিয়ে আর্জেন্টিনাকে ম্যাক্রোঁর অভিনন্দন

এমবাপ্পেকে সান্ত্বনা দিয়ে আর্জেন্টিনাকে ম্যাক্রোঁর অভিনন্দন

ফরাসি প্রেসিডেন্ট।

বিএনএ: আর্জেন্টিনার কাছে হারের পর মাঠে বসে পড়েন ফ্রান্স ফুটবল দলের খেলোয়াড়রা। এসময় মাঠে গিয়ে তার পাশে বসে সান্ত্বনা দিলেন তাদের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁ। পাশাপাশি অসাধারণ জয়ের জন্য মেসির দলকে অভিনন্দন জানিয়েছেন ফরাসি প্রেসিডেন্ট। 

রোববার (১৮ ডিসেম্বর) কাতার বিশ্বকাপের ফাইনালের আর্জেন্টিনার কাছে হারের পর দলের অন্য খেলোয়াড়দের মতো দুঃখ ভারাক্রান্ত মনে মাঠে বসে পড়েন ফ্রান্সের তারকা ফুটবলার কিলিয়ান এমবাপেও।

কারণ প্রায় ছিটকে যাওয়া ম্যাচে ফ্রান্সকে ফিরিয়ে এনেছিলেন এই এমবাপে। শুধু কী তাই, বিশ্বকাপের ফাইনালে করেছেন হ্যাটট্রিকও। কিন্তু তার সেই কৃতিত্ব শেষ পর্যন্ত ম্লান হয়ে গেছে ট্রফি জিততে না পেরে।

যে কারণে মনের আক্ষেপ নিয়ে বসে পড়েন মাঠে এমবাপে। তার তাকে সান্ত্বনা দিতে মাঠে চলে যান ফরাসি প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁ।

এমবাপ্পেকে বুকে জড়িয়ে ধরে সান্ত্বনা দিচ্ছেন ফরাসি প্রেসিডেন্ট।
এমবাপ্পেকে বুকে জড়িয়ে ধরে সান্ত্বনা দিচ্ছেন ফরাসি প্রেসিডেন্ট।

সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া এমন একটি ছবিতে দেখা যায়, মাঠে এসে এমবাপের পাশে বসে পিঠে এক হাত দিয়ে তাকে সান্ত্বনা দিচ্ছেন। আরেক হাত রেখেছেন বাম হাতের বাহুতে।

তবে ফাইনাল ম্যাচের শুরু থেকেই গ্যালারিতে উপস্থিত থেকে এমবাপে-জিরুদের উৎসাহ দিচ্ছিলেন প্রেসিডেন্ট ম্যাক্রোঁ। দ্বিতীয়ার্ধের শেষ দিকে ফ্রান্স যখন আর্জেন্টিনার জালে দুই গোল শোধ করে তখন টিভি পর্দার ক্যামেরায় তাকে বেশ উত্তেজিত দেখা যায়। যা খেলার প্রতি তার আবেগের প্রকাশ বলে মনে করা হয়!

তবে নিজের সেই আবেগ জলাঞ্জলি দিয়ে শেষ পর্যন্ত দেশের হয়ে খেলতে নামা তারকাদের সান্ত্বনা দেয়াটাও নেতার কাজই বটে।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ