28 C
আবহাওয়া
১০:১৭ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » বিএনপি’র বিজয় র‌্যালিতে খালেদা জিয়ার প্রতীকী উপস্থিতি

বিএনপি’র বিজয় র‌্যালিতে খালেদা জিয়ার প্রতীকী উপস্থিতি

খালেদা জিয়ার হার্টের ৯০% ব্লক; রিং পরানো হয়েছে: মির্জা ফখরুল

বিএনএ ঢাকা: বিজয়ের সুবর্ণজয়ন্তী উপলক্ষে রাজধানীতে বিএনপি’র বিজয় র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। র‌্যালিতে প্রতীকী হিসেবে দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে যুক্ত করেছেন নেতা-কর্মীরা।

খালেদা জিয়ার শর্তসাপেক্ষে মুক্ত হয়ে অসুস্থ অবস্থায় হাসপাতালে রয়েছেন। বিজয় র‌্যালিতে তার মতো একজনকে সাজিয়ে নিয়ে আসা হয়। তিনি যে অসুস্থ সেটা এই প্রতীকী উপস্থিতির মাধ্যমে ফুটিয়ে তোলা হয়েছে। একটি পিকআপ ভ্যানে বেডে শুয়ে আছেন প্রতীকী খালেদা জিয়া। হাতে দেশের পতাকা। মুখে অক্সিজেন লাগানো। তিনি খুবই অসুস্থ এবং মুমূর্ষু অবস্থায় আছেন। পাশে বসে আছেন লোকজন।

রোববার (১৯ ডিসেম্বর) দুপুর আড়াইটার পর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে র‌্যালি শুরু করে বিএনপি। এতে অংশ নেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ কেন্দ্রীয় ও মহানগরের নেতারা।

এর আগে দুপুর ১২টার পর থেকেই  খণ্ড খণ্ড মিছিল নিয়ে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জড়ো হতে থাকেন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। দেড়টার মধ্যেই কেন্দ্রীয় কার্যালয় থেকে একদিকে নাইটিঙ্গেল মোড় অন্যদিকে ফকিরাপুল মোড় পর্যন্ত রাস্তা বন্ধ হয়ে যায়।

বিজয় র‌্যালিতে আসা নেতা-কর্মীরা দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান, চেয়ারপারসন খালেদা জিয়ার ছবি সম্বলিত ব্যানার ও ফেস্টুন ধারণ করেন। পাশাপাশি দলের চেয়ারপারসনের মুক্তিরও দাবি করেন তারা।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ