31 C
আবহাওয়া
১২:২৮ পূর্বাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » ঢাবি শিক্ষার্থীর মৃত্যু:স্বামী ইফতেখার ফের রিমান্ডে

ঢাবি শিক্ষার্থীর মৃত্যু:স্বামী ইফতেখার ফের রিমান্ডে


বিএনএ, ঢাকা( আদালত প্রতিবেদক): ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) নৃত্যকলা বিভাগের শিক্ষার্থী ইলমা চৌধুরী মেঘলার (২৪) মৃত্যুর ঘটনায় স্বামী ইফতেখার আবেদীনের (৩৬) ফের দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (১৯ ডিসেম্বর) তাকে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পুলিশ। এরপর বনানী থানায় করা হত্যা মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাকে ফের পাঁচদিনের রিমান্ডে নিতে আবেদন করে পুলিশ। শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরফাতুল রাকিব তার দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে, বুধবার (১৫ ডিসেম্বর) ইফতেখার আবেদীনকে বনানী থানায় করা মামলার সুষ্ঠু তদন্তের জন্য সাতদিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আশেক ইমাম তার তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ১৪ ডিসেম্বর (মঙ্গলবার) বিকেল ৪টার দিকে রাজধানীর বনানীতে স্বামীর বাসায় মারা যান ইলমা। তার শরীরে আঘাতের অনেক চিহ্ন দেখা গেছে বলে জানিয়েছেন সহপাঠীরা। তবে ইলমার স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের দাবি, ইলমা আত্মহত্যা করেছেন।

ইলমার পরিবার সূত্রে জানা গেছে, ইলমাকে প্রথমে গুলশান ইউনাইটেড হাসপাতালে নেওয়া হয়েছিল। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এরপর ময়নাতদন্তের জন্য তার মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়।

এই ঘটনায় মঙ্গলবার রাতেই ইলমার বাবা সাইফুল ইসলাম চৌধুরী বাদী হয়ে বনানী থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলায় ইলমার স্বামী, শ্বশুর ও শাশুড়িকে আসামি করা হয়।

বিএনএ নিউজ/ সাহিদুল , ওজি

Loading


শিরোনাম বিএনএ