27 C
আবহাওয়া
১:৫৯ অপরাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে কাভার্ড ভ্যানের ধাক্কায় নারী নিহত

রাজধানীতে কাভার্ড ভ্যানের ধাক্কায় নারী নিহত


বিএনএ, ঢাকা: রাজধানীর খিলগাঁও পুলিশ ফাঁড়ির সামনের স্বামী সঙ্গে রাস্তা পারাপারের সময় কাভার্ড ভ্যানের ধাক্কায় বিলকিস আক্তার (৪৫) নামে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় গাড়ি চালক ও কাভার্ড ভ্যানটি আটক করেছে পুলিশ।শনিবার(১৮ নভেম্বর) রাত পৌনে এগারটার দিকে এই ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১২ টায় মৃত ঘোষণা করেন ।

নিহতের স্বামী আব্দুর রউফ জানান, ‘আমি ও আমার স্ত্রী খিলগাঁও পুলিশ ফাঁড়ির সামনে দিয়ে হেঁটে রাস্তা পারাপারের সময় একটি কাভার্ড ভ্যান স্ত্রীকে ধাক্কা দেয়। এতে সে গুরুতর আহত হয়। পরে রক্তাক্ত অবস্থায স্ত্রীকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক জানায় আমার স্ত্রী আর বেঁচে নেই। এই ঘটনায় ঘাতক চালক ও কাভার্ডটিকে পুলিশ আটক করেছে।

তিনি আরও জানান, ‘আমি গাজীপুর জেলার শ্রীপুর থানার বালি ডাঙ্গা গ্রাম থেকে আমার ভাইয়ের বাসা ঢাকার মান্ডা এলাকায় যাওয়ার সময় এই ঘটনা ঘটে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া এ বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘মরদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি খিলগাঁও থানাকে জানানো হয়েছে।’

বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ