Bnanews24.com
Home » মুশফিককে সতর্ক করে ছেড়ে দিয়েছে বিসিবি
ক্রিকেট খেলা টপ নিউজ সব খবর

মুশফিককে সতর্ক করে ছেড়ে দিয়েছে বিসিবি

মুশফিককে সতর্ক করে ছেড়ে দিয়েছে বিসিবি

বিএনএ ক্রীড়া ডেস্ক: টিম ম্যানেজমেন্টকে নিয়ে বিতর্কিত মন্তব্য করায় মুশফিকুর রহিমের কাছে ব্যাখ্যা চেয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সেজন্য বিসিবিতে যান তিনি।  ব্যাখ্যা শোনানোর পর তাকে সতর্ক করে ছেড়ে দেয়া হয়। এখন মিডিয়ায় কোনো কথা বলা যাবে না বলে বিসিবির পক্ষ থেকে তাকে জানানো হয়েছে!

ঘটনার সূত্রপাত, গত মঙ্গলবার (১৬ নভেম্বর) পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করে বিসিবি। মাহমুদউল্লাহ রিয়াদকে অধিনায়ক করে ১৬ সদস্যের স্কোয়াড ঘোষণা করা হয়। স্কোয়াডে মুশফিকুর রহিমের পাশাপাশি  সৌম্য সরকার ও লিটন দাসও জায়গা পাননি।

এরপর দলে না থাকার বিষয় নিয়ে কয়েকটি সংবাদ মাধ্যমে বিসিবি ও নিজ সম্পর্কে বিভিন্ন কথা বলেন এই ক্রিকেটার। মুশফিক বলেছিলেন, ব্যাপারটিকে তিনি বাদ দেয়া হিসেবে নিয়েছেন। বোর্ড চাইলে এ ব্যাপারে তার সঙ্গে আলোচনা করতে পারতো। এছাড়া উইকেটকিপিং ছাড়ার ব্যাপারেও বোর্ডকে আরও নিষ্ঠাবান হতে বলেন তিনি। এসব সাক্ষাৎকারের পরিপ্রেক্ষিতেই মূলত মুশফিককে ডেকেছিল বিসিবি।

উল্লেখ্য, সদ্য শেষ হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে খুব একটা সফল ছিলেন না মুশফিক। সেইসঙ্গে বাংলাদেশ দলও সফল ছিল না। ফলে মুশফিককে পাকিস্তানের বিপক্ষে সিরিজে বিশ্রাম দেয়ার কথা বলে বিসিবি।

এদিকে, টেস্ট সিরিজের প্রস্তুতি নিতে জাতীয় দলের এ নির্ভরযোগ্য ব্যাটার ইতোমধ্যে চট্টগ্রাম চলে যাওয়ার পরিকল্পনা করে ফেলেছেন বলে জানা গেছে।

বিএনএনিউজ/আরকেসি