Bnanews24.com
Home » মুশফিকের কাছে ব্যাখ্যা চেয়েছে বিসিবি
এক নজরে খেলা সব খবর

মুশফিকের কাছে ব্যাখ্যা চেয়েছে বিসিবি

মুশফিকের কাছে ব্যাখ্যা চেয়েছে বিসিবি

বিএনএ, স্পোর্টস ডেস্ক : ঘরের মাঠে পাকিস্তানের বিরুদ্ধে টি টোয়েন্টি সিরিজে দলে জায়গা হয়নি মুশফিকুর রহিমের। বিসিবি বলেছে তাকে বিশ্রাম দেওয়া হয়েছে। তবে এতে খুশী নন মুশফিক। গণমাধ্যমে এ নিয়ে ক্ষোভও প্রকাশ করেন তিনি।

তিনি তা কেন করেছেন, নোটিশে তার ব্যাখ্যা চেয়েছে বিসিবি। বোর্ড সূত্রে এ তথ্য জানা গেছে।

গত কয়েক দিনে বেশ কিছু স্থানীয় সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন মুশফিক। সেখানে তাকে বিশ্রাম নয়, বাদ দেওয়া হয়েছে বলে ক্ষোভ প্রকাশ করেন তিনি। অভিজ্ঞ ক্রিকেটারদের সঙ্গে নির্বাচকদের যোগাযোগ প্রক্রিয়া নিয়েও প্রশ্ন তোলেন। অথচ এর আগে বিসিবি নিজেদের বিবৃতিতে স্পষ্ট জানিয়েছিল বিশ্রাম দেওয়া হয় তাকে।

পাকিস্তান সিরিজের জন্য টি-টোয়েন্টি দল ঘোষণার পর প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন মুশফিকের না থাকার কারণ উল্লেখ করে বলেছিলেন, ‘আমাদের পরপর চারটি টেস্ট আছে। পাকিস্তান সিরিজ দিয়ে টেস্ট চ্যাম্পিয়নশিপ শুরু। তার পরপরই নিউজিল্যান্ড সিরিজ। মুশফিক আমাদের অন্যতম সেরা ও গুরুত্বপূর্ণ ক্রিকেটার। আমরা চাচ্ছি মুশফিক যেন সেরাটা দিতে পারে। এ জন্য টি-টোয়েন্টি সিরিজে ওকে বিশ্রাম দিয়েছি।’

বিসিবি মনে করছে মুশফিক এমন বক্তব্য মিডিয়াতে দিয়ে আচরণ বিধি ভেঙ্গেছেন। তবে সেজন্য কোন শাস্তি দেওয়া হবে কী না তা জানা যায়নি।

বিএনএনিউজ/এইচ.এম।