30 C
আবহাওয়া
৭:৫৮ পূর্বাহ্ণ - জুন ২৬, ২০২৪
Bnanews24.com
Home » শিশু হত্যা ইসরায়েলের, উদারতা হামাসের !

শিশু হত্যা ইসরায়েলের, উদারতা হামাসের !


বিএনএ, ডেস্ক : ইসরায়েলি ইহুদি অবুঝ শিশুদের গ্রেফতার করে মানসিক ও শারীরিক ভাবে নির্যাতন করে বছরের পর বছর কারাগারে আটক করে রাখে। শুধু কী নির্যাতন করে ক্ষান্ত হয় বর্বর ইসরায়েলিরা? কখনো কখনো এইসব ইহুদি সৈন্যদের অত্যাধুনিক অস্ত্রে শিশুর বুক ঝাজড়া হয়ে যায়।

YouTube player

ইসরাইলিদের এমন হত্যা, নির্যাতনকে সমর্থন দেয় তথাকথিত মানবতা ও গণতন্ত্রের সার্টিফিকেট ফেরিওয়ালা পশ্চিমা দেশ ও তাদের নেতারা। ফিলিস্তিনি শিশুদের হত্যা করে জয় উল্লাস করার পাশাপাশি ইসরাইলকে বিলিয়ন বিলিয়ন ডলারের অস্ত্র ও অর্থ সহায়তা দেয়।

যুগের পর যুগ ইসরাইলের ইহুদি সৈন্যরা পাখির মতো গুলি করে হাজার হাজার শিশুকে হত্যা, নির্যাতন, করলেও তার বিপরীত চিত্র দেখা যায় স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার সংগ্রামে লিপ্ত হামাসের ক্ষেত্রে।

হামাসের কাছে জিম্মি ইসরায়েলি শিশুদের সাথে মানবিক আচরণের একটি ভিডিও প্রকাশ করেছে হামাস। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, ইসরায়েলি শিশুদের কোলে নিয়ে আদর করছেন হামাস যোদ্ধারা। এ সময় কোনো কোনো শিশুকে ঘুম পাড়াতেও দেখা যায় অনেক হামাস সদস্যদের।

আটক এসব শিশুদের খাওয়ানোসহ আনুষাঙ্গিক সব কাজই করছেন হামাসের যোদ্ধারা। ভিডিও বার্তায় ইসরায়েলি বর্বরতায় ফিলিস্তিনি শিশুদের শিকার হওয়ার কথা তুলে ধরা হয়।

স্বাধীনতাকামী সংগঠন হামাস জানায়, শিশুরা নিষ্পাপ, তাই তাদের কোনো ধরনের ক্ষতি করা হয়নি। যেখানে ইসরায়েলিরা ফিলিস্তিনি শিশুদের হত্যা করছে, সেখানে হামাস তাদের শিশুদের যত্ন করছে।

ভিডিওটির শেষের দিকে দেখা যায়, হামাসের একজন যোদ্ধা পানি দেওয়ার সময় একটি শিশুকে ‘বিসমিল্লাহ’ বলতে বলেন। শিশুটি বলে এবং কাপটি নেয়। ভিডিওর শুরুতে একই শিশুটিকে একটি টেবিলে বসে কাঁদতে দেখা গেছে, যখন হামাসের একজন যোদ্ধা শিশুটির রক্তমাখা গোড়ালির চারপাশে একটি ব্যান্ডেজ জড়িয়ে দিচ্ছে।

হামাস যোদ্ধাদের মানবতা ও উদারতার এমন উদাহারণ সারা বিশ্বে তোলপাড় শুরু হয়েছে।

বিএনএ নিউজ  / শামীম আরা চৌধুরী শাম্মী, ওজি

Loading


শিরোনাম বিএনএ