31 C
আবহাওয়া
১২:৩১ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » ভারত ম্যাচের আগে সাকিবকে নিয়ে ধোঁয়াশা

ভারত ম্যাচের আগে সাকিবকে নিয়ে ধোঁয়াশা

শাকিব

স্পোর্টস ডেস্ক: আফগানিস্তানকে হারিয়ে দারুণ শুরুর পর টানা দুই হারে কিছুটা ব্যাকফুটে চলে গেছে বাংলাদেশ। আজ বিশ্বকাপে নিজেদের চতুর্থ ম্যাচে ভারতের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। ভারতের পুনেতে মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন (এমসিএ) স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ২টা ৩০ মিনিটে। ভারতের বিপক্ষে সাকিব আল হাসান আজ খেলবেন কিনা সে সিদ্ধান্ত নিতে পারেনি দল।

সংবাদ সম্মেলনে হাথুরুসিংহে জানান, এমআরআই রিপোর্ট দেখে সকালে নেওয়া হবে চূড়ান্ত সিদ্ধান্ত। যে স্ক্যান মঙ্গলবার সন্ধ্যায় করা যেত, সেটা বুধবার দুপুরে করতে যাওয়া কৌশল নয় তো? সাকিবের খেলা না-খেলার বিষয়ে একটু ধোঁয়াশা রেখে দিতে! এ রকম ভাবার কারণও আছে। নেটে ঘণ্টাখানেক ব্যাট করে ক্রিকেটার যেখানে নিজেকে ফিট ঘোষণা করেছেন, টিম ম্যানেজমেন্টের কাছে বেশি প্রাধান্য পাচ্ছে এমআরআই রিপোর্ট। শেষমেশ অনেক ঘাঁটাঘাঁটির পর বাংলাদেশ দলের ভেতর থেকে সন্ধ্যা সাড়ে ৭টায় একজন এ রকম একটি বার্তা দিলেন– ‘আশা করি, খেলবে।’ তবে পিচ্ছিল আউট ফিল্ডের কারণে মেডিকেল টিম ছাড়পত্র নাও দিতে পারে।

চলতি আসরে আফগানিস্তানের বিপক্ষে ৬ উইকেটের জয় দিয়ে বিশ্বকাপ শুরু করে বাংলাদেশ। কিন্তু এরপরের দুই ম্যাচে ইংল্যান্ডের কাছে ১৩৭ রানে এবং নিউজিল্যান্ডের কাছে ৮ উইকেটে হেরে যায় টাইগাররা। অন্যদিকে নিজেদের প্রথম তিন ম্যাচে দুর্দান্ত জয় তুলে নিয়েছে ভারত। অস্ট্রেলিয়ার বিপক্ষে ৬ উইকেটে জয় দিয়ে বিশ্বকাপ শুরুর পর আফগানিস্তানকে ৮ উইকেটে এবং চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানকে ৭ উইকেটে হারায় টিম ইন্ডিয়া।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ:

লিটন দাস, মেহেদী হাসান মিরাজ, নাজমুল হোসেন শান্ত, তাওহিদ হৃদয়, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, শেখ মেহেদী, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম ও মুস্তাফিজুর রহমান।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ