24 C
আবহাওয়া
৩:০৭ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ডেমরায় গৃহবধূর আত্মহত্যা

ডেমরায় গৃহবধূর আত্মহত্যা

প্রেমিকের সঙ্গে অভিমান, নিত্যশিল্পীর আত্মহত্যা

বিএনএ, ঢাকা : গোপনে মোবাইলে কথা বলতে স্বামী  দেখে ফেলায় লিমা আক্তার (২৩) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। রাজধানীর ডেমরার সানারপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

সোমবার(১৮অক্টোবর)  দিবাগত রাত ২টার দিকে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ  হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃতের  স্বামী মো. সোহেল জানান, আমরা সানারপাড় এলাকার কামাল ভিলায় ভাড়া থাকি। রাতে খাওয়া-দাওয়া শেষে শুয়ে পড়ি। রাত সাড়ে ১২টার দিকে আমার ঘুম ভেঙে যায়। উঠে দেখি লিমা মোবাইল ফোনে কথা বলছে। আমি কিছু না বলে ওয়াশ রুমে যাই। ফিরে এসে দেখি দরজা বন্ধ। অনেক ডাকাডাকি করেছি কিন্তু দরজা খোলে না। পরে পাশে থাকা আমার ভাইকে ডেকে দরজা ভেঙে দেখি সে ফ্যানের সঙ্গে ঝুলছে। পরে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসকরা মৃত বলে জানান।

তিনি আরো বলেন, আমার সঙ্গে ঝগড়া-বিবাদ কিছুই হয়নি। এত রাতে সে কার সঙ্গে কথা বলছিল, কেন আত্মহত্যা করল আমি জানি না।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান,  ডেমরা এলাকা থেকে গভীর রাতে এক গৃহবধূকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে মারা যায় । তার স্বামী জানায়, সে গলায় ওড়না পেচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। মরদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিএনএনিউজ/আজিজুল/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ