31 C
আবহাওয়া
৩:১১ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ২০, ২০২৪
Bnanews24.com
Home » টেকনাফে যুবকের মরদেহ উদ্ধার

টেকনাফে যুবকের মরদেহ উদ্ধার


বিএনএ, কক্সবাজার : কক্সবাজারের টেকনাফ স্থলবন্দর সংলগ্ন পাহাড়ের গাছে ঝুলন্ত অবস্থায় ১০ দিন আগে জামিন পাওয়া মো. রফিক (৩০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দুপুর ১২ টার দিকে টেকনাফ উপজেলার সদর ইউনিয়নের স্থলবন্দর সংলগ্ন কেরুনতলী এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। মো. রফিক টেকনাফ সদর ইউনিয়নের কেরুনতলী এলাকার নুরুল ইসলামের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ গিয়াস উদ্দিন।

পুলিশ জানান , মো. রফিকের বিরুদ্ধে কয়েকটি মাদক মামলা রয়েছে। এর মধ্যে একটি মামলায় তিনি জেলে ছিলেন। গত ১০ সেপ্টেম্বর কক্সবাজার জেলা কারাগার থেকে জামিনে বের হন। দাম্পত্য কলহের জেরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ গিয়াস উদ্দিন বলেন, স্থলবন্দর সংলগ্ন কেরুনতলী এলাকার পাহাড়ে এক ব্যক্তিকে গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে ঝুলন্ত অবস্থায় ওই যুবকের মরদেহ উদ্ধার করেছে। মাদক মামলায় মো. রফিক কারাগারে ছিলেন। সম্প্রতি তিনি জামিনে বের হন।

ওসি আরও বলেন, স্বজনরা জানিয়েছে, রফিকের সঙ্গে তার স্ত্রীর দাম্পত্য কলহ চলছিল। দাম্পত্য কলহের জেরে এ ঘটনা ঘটেছে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে। তারপরও ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ খোঁজ খবর নিচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

বিএনএ/ এইচএম ফরিদুল আলম শাহীন, ওজি/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ