32.3 C
আবহাওয়া
৬:২৬ অপরাহ্ণ - অক্টোবর ৭, ২০২৪
Bnanews24.com
Home » নোয়াখালীতে দিনমজুরকে কুপিয়ে হত্যা, গ্রেপ্তার ২

নোয়াখালীতে দিনমজুরকে কুপিয়ে হত্যা, গ্রেপ্তার ২

নোয়াখালীতে দিনমজুরকে কুপিয়ে হত্যা, গ্রেপ্তার ২

বিএনএ, নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জে দিনমজুর মো. সোহেল (৩০) হত্যা মামলার দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) ভোররাতের দিকে চট্টগ্রামের হাটহাজারী, রাউজান ও সিএমপির বায়েজিদ বোস্তামি থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

এর আগে, গত ৯ সেপ্টেম্বর সন্ধ্যা পৌনে ৬টার দিকে চৌমুহনী পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের আলীপুর এলাকার বলির দোকানের সামনে এ ঘটনা ঘটে। পরে একই দিন রাতে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত মোহাম্মদ সোহেল উপজেলার চৌমুহনী পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের দক্ষিণ নাজিরপুর গ্রামের মফিজ উল্যাহ মিয়ার বাড়ির মৃত বাচ্চু মিয়ার ছেলে।

গ্রেপ্তার ফারুক হোসেন ওরফে সোহেল (২২) চৌমুহনী পৌরসভার ৩নম্বর ওয়ার্ডের আলীপুর এলাকার আজগর হাজী বাড়ির মো.বাহারের ছেলে ও একই বাড়ির আমির হোসেন ওরফে মানিকের ছেলে মো.আমিনুল ইসলাম ওরফে মাহফুজ (১৯)।

জানা যায়, গত ৯ সেপ্টেম্বর সন্ধ্যা পৌনে ৬টার দিকে চৌমুহনী পৌরসভার আলীপুর এলাকার বলির দোকানের সামনে কাজের ১২০ টাকা নিয়ে ৩ নম্বর ওয়ার্ডের আলীপুর গ্রামের ঠাকুর বাড়ির বাহারের ছেলে সোহেলের (২৮) সঙ্গে মোহাম্মদ সোহেলের কথা-কাটাকাটি হয়। পরে সোহেলসহ অজ্ঞাতনামা কয়েকজন যুবক লোহার রড, স্ট্যাম্প দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে এবং দেশীয় অস্ত্র দিয়ে মাথায় কুপিয়ে তাকে গুরুতর জখম করে। পরে তার আত্মীয়স্বজন খবর পেয়ে ঘটনাস্থল থেকে মোহাম্মদ সোহেলকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতাল নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেলে পাঠায়। ঢাকা মেডিকেলে নেওয়ার পর একইদিন রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আরও পড়ুন:

দ্বাদশ সংসদ নির্বাচনের হালচাল: সংসদীয় আসন-২২৮ (সুনামগঞ্জ-৫)

নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম বলেন, সোহেল হত্যা মামলার দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার আসামিদের আদালতে সোপর্দ করা হয়। আসামি ফারুক হোসেন ওরফে সোহেল আদালতে ১৬৪ ধারায় দোষ স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন।

বিএনএনিউজ/ গিয়াস উদ্দিন রনি, বিএম/এইচ এ মুন্নী

Loading


শিরোনাম বিএনএ