Bnanews24.com
Home » বহুবছর পর প্রেমিক-প্রেমিকার বিয়ে, সংকটে দু’জনের ১০ সন্তান
রকমারি সব খবর

বহুবছর পর প্রেমিক-প্রেমিকার বিয়ে, সংকটে দু’জনের ১০ সন্তান

বিএনএ ডেস্ক : ঘটনাটি ভারতের রাজস্থানের।  এক মহিলা তার স্বামী ও পাঁচ সন্তানকে ফেলে  প্রেমিকের সঙ্গে আবার বিয়ে করেছেন। যাকে বিয়ে করলেন সেই ব্যক্তিরও পাঁচ ছেলেমেয়ে রয়েছে৷ এর ফলে ১০ সন্তানই বাবা-মায়ের ভালবাসা থেকে বঞ্চিত হয়েছে৷

মহিলার ৫ সন্তানকে শিশু কল্যাণ কমিটির কাছে হস্তান্তর করা হয়েছে। যে ব্যক্তিকে মহিলা বিয়ে করেছেন, তার প্রথম স্ত্রীর পাঁচ সন্তানকে তাদের বাবা-মায়ের কাছে রেখেছেন। ছেলের এই পদক্ষেপে হতাশ হয়ে তাকে পরিবার থেকে ত্যাজ্য করেছেন ।

পুলিশ জানায়, ঘটনাটি রাজস্থানের আলওয়ার জেলার সদর থানা এলাকার। হরিয়ানার তাওয়াডুর বাসিন্দা নূর জাহান ২০০৭ সালে আলওয়ার জেলার সদর থানা এলাকার জাজোর কা বাসের বাসিন্দা তায়ব খানের সঙ্গে বিয়ে করেন। বিয়ের ১৫ বছর পর নূরজাহান তার ৫ সন্তান রেখে আলওয়ারের তুলেদা গ্রামের বাসিন্দা তার প্রেমিক মৌসুম খানকে (৩০) বিয়ে করেন। মৌসুম খানও বিবাহিত। তারও ৫ সন্তান রয়েছে।

মৌসুমের বাবা পুলিশকে জানিয়েছেন, ওই ব্যক্তির স্ত্রী-সন্তান না থাকলে বৃদ্ধ বাবা-মায়ের কী হত। এ কারণে আমরা তাকে বাড়ি-ঘর ও সম্পত্তি থেকে সরিয়ে দিয়েছি।

আলওয়ারের সদর থানার এএসআই ব্রহ্ম প্রকাশ জানিয়েছেন, নূরজাহান ও মৌসুম খান বৃহস্পতিবার রাতে জয়পুর হাইকোর্টের নিরাপত্তা নিয়ে আলওয়ারে এসেছিলেন।

নূরজাহান জানান, তিন মাস আগে জয়পুরে নিজের ইচ্ছায় বিয়ে করেন তিনি। এখন তিনি চাইল্ড প্রোটেকশন কমিটির কাছে ৪টি শিশুকে হস্তান্তর করতে চান। একটি শিশু হরিয়ানায় রয়েছে। তিনি সেখানে কাজ করেন।

নূরজাহান তার প্রাক্তন স্বামীর বিরুদ্ধে অভিযোগ করেন যে স্ত্রী ও সন্তানদের প্রতি যত্নশীল ছিলেন না৷ তিনি ট্রাক চালাতেন। বাড়ি ফিরতেন অনিয়মিত৷ প্রায় প্রতিদিনই মদ খেতেন। এমন অবস্থায় অনেক বছর তাকে সহ্য করেছেন।

বিএনএ/ ওজি