28 C
আবহাওয়া
৫:৩৮ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ২৯, ২০২৪
Bnanews24.com
Home » বাস চাপায় প্রাণ গেল হাফেজ-মুয়াজ্জিনের

বাস চাপায় প্রাণ গেল হাফেজ-মুয়াজ্জিনের

দুর্ঘটনা

বিএনএ,খুলনা: খুলনার নগরীর রাজবাঁধ এলাকায় বাসচাপায় প্রাণ গেল হাফেজ–মুয়াজ্জিনের। নিহতরা হচ্ছে হাফেজ মো. শরিফুল ইসলাম ও মোয়াজ্জিন মো. বেলাল হোসেন । সোমবার(১৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে মহানগরীর হোগলাডাঙ্গা প্রগতি স্কুলের সামনের মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত হাফেজ শরিফুল ইসলাম রাজবাঁধ নুরানি হাফিজিয়া মাদরাসার শিক্ষক ছিলেন ও বেলাল হোসেন রাজবাঁধ আয়েশাবাদ জামে মসজিদের মোয়াজ্জিন ছিলেন। শরিফুল ইসলাম বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার উত্তর কুমারিয়া জোলা গ্রামের কাওছার হোসেনের ছেলে এবং বেল্লাল হোসেন রাজবাঁধ এলাকার মোস্তফার ছেলে।

হরিণটানা থানার ওসি এমদাদুল হক  ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,  খবর পেয়ে মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাসচালককে আটকে কাজ করছে পুলিশ।

স্থানীয়রা জানায়, রাজবাঁধের ভেতর থেকে মেইন রোডে মটরসাইকেলে উঠছিলেন বেলাল ও শরিফুল। এ সময় টুঙ্গিপাড়া এক্সপ্রেসের একটি বাস সাতক্ষীরা থেকে খুলনার দিকে আসছিল। ওই সময় মোটরসাইকেল নিয়ে তারা রাস্তার সাইটে ছিল কিন্তু বেপরোয়া গতির বাসটি রাস্তার সাইটে এসে মোটরসাইকেল চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান শরিফুল ও বেলাল।

বিএনএ/ ওজি

 

Loading


শিরোনাম বিএনএ