29 C
আবহাওয়া
৫:৩৭ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » টিকটক বানাতে গিয়ে গলায় ফাঁস

টিকটক বানাতে গিয়ে গলায় ফাঁস

টিকটক ভিডিওতে অভিনয় করতে গিয়ে গলায় ফাঁস,

বিএনএ, ফেনী: ফুলগাজীতে পল্লব দেবনাথ (১৮) নামের নবম শ্রেণির এক ছাত্র টিকটক  ভিডিও বানাতে গিয়ে গলায় ফাঁস লেগে মৃত্যুবরণ করেন। এ ঘটনায় তার ব্যবহৃত মোবাইল ফোন থেকে মৃত্যুর ভিডিও উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাত সাড়ে ৮টার দিকে ফুলগাজী মহাদেব বাড়ির সদর ইউনিয়নের উত্তর শ্রীপুর গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত পল্লব ওই গ্রামের কেশবনাথের ছেলে। সে মুন্সীরহাট আলি আজম স্কুল অ্যান্ড কলেজের হিসাববিজ্ঞান বিভাগের নবম শ্রেণির ছাত্র।

জানা যায়, শনিবার রাতে তার নিজেদের দোতলা বাড়ির নিজ রুমে সিলিং ফ্যানের সঙ্গে প্যান্টের বেল ও গামছা পেঁচিয়ে আত্মহত্যার অভিনয় করে। মরদেহ উদ্ধারের সময় তার ব্যবহৃত মোবাইল ফোনটি উদ্ধার করে পুলিশ। এতে টিকটক অ্যাপের ভিডিওতে তাকে দুবার আত্মহত্যা করার চেষ্টা করতে দেখা যায়। দুবারই আত্মহত্যা চেষ্টার ভিডিও সে মোবাইল ফোনে ধারণ করে সংরক্ষণ করে। পরে তৃতীয়বারের সময় আবার ভিডিও চালু রেখে অভিনয় করতে গিয়ে গলায় ফাঁস লেগে যায।  উদ্ধারকৃত মোবাইলের টিকটক অ্যাপে আত্মহত্যার বিষয়টি দেখা যায় বলে জানায় পুলিশ।

মৃত স্কুলছাত্রের বাবা কেশব নাথ জানান, শনিবার রাতে ফুলগাজী বাজার থেকে বাজার করে নিয়ে আসে তাঁর ছেলে। তারপর তার রুমে দরজা বন্ধ করে দেয়। অনেকক্ষণ দরজা বন্ধ দেখে ডাকাডাকি করলে সে দরজা খোলে না। পরে জানালা দিয়ে তাকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। এরপর দরজা ভেঙে তাকে নামানো হয়।

ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মঈন উদ্দিনের কাছে জানতে চাইলে তিনি জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। এ সময় তার ব্যবহৃত মোবাইল ফোনের টিকটক অ্যাপ থেকে আত্মহত্যার ভিডিও পাওয়া যায়। এতে দেখা যায় দুবার ব্যর্থ হয়ে তৃতীয়বারের চেষ্টায় মারা যায় সে। মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে। এ ব্যাপারে একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

বিএনএ/এবিএম নিজাম উদ্দীন, ওজি

Loading


শিরোনাম বিএনএ