Bnanews24.com
Home » ড্রাম ভর্তি মরদেহ: পরিচয় মিলেছে
অপরাধ রাজধানী সব খবর

ড্রাম ভর্তি মরদেহ: পরিচয় মিলেছে

খুলশীতে বৈদ্যুতিক টাওয়ার থেকে মরদেহ উদ্ধার

বিএনএ, ঢাকা : রাজধানীর মিরপুর থানার লাভ রোড এলাকায় ড্রাম থেকে উদ্ধার মরদেহের পরিচয় ও হত্যাকাণ্ডের রহস্য উদ্ঘাটন করেছে পুলিশ। এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। অজ্ঞাত যুবকের নাম জুয়েল রানা।  রোববার (১৯সেপ্টেম্বর) দুপুরে মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাজিরুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, গত বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দিবাগত রাত ২টার দিকে স্থানীয়দের দেওয়া তথ্যের ভিত্তিতে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার করা হয়। হত্যাকাণ্ডের পর থেকেই মিরপুর থানা পুলিশের একাধিক টিম রহস্য উদ্ঘাটনে তদন্ত শুরু করে। হত্যাকাণ্ডের পর মাত্র দুই দিনের ভেতর অজ্ঞাত যুবকের পরিচয় ও হত্যাকাণ্ডের রহস্য উদ্ঘাটন করা হয়েছে।

এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়ছে। বিস্তারিত জানতে তাদের জিজ্ঞাসাবাদ চলছে।জিজ্ঞাসাবাদ শেষে বিকেলে মিরপুর বিভাগের উপ-কমিশনারের (ডিসি) কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে বলেও জানান তিনি। ওসি মোস্তাজিরুর রহমান বলেন, গত শুক্রবার মরদেহ উদ্ধারের পর সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মিরপুর লাভ রোডের যে স্থান থেকে ড্রামে ভর্তি মরদেহটি উদ্ধার করা হয় সেখানে সিটি করপোরেশনের আলোর ব্যবস্থা ছিল না। এ কারণে সংগ্রহ করা সিসি ক্যামেরার ফুটেজ থেকে কোনো ক্লু মেলেনি।তিনি আরও বলেন, অজ্ঞাত ওই যুবক স্পষ্টত হত্যার শিকার হয়েছেন। মরদেহের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে। গলায় রশি বাঁধা ছিল। তাকে কে বা কারা হত্যা করে ড্রামে ভরে ফেলে গেছে বলে ধারণা করা হচ্ছে। হত্যায় জড়িতদের শনাক্তসহ গ্রেফতারে চেষ্টা চলছে।

 

বিএনএনিউজ২৪ডটকম, আহা,জিএন