30 C
আবহাওয়া
৪:১৯ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » আর্জেন্টাইন ক্লাবের সঙ্গে জামাল ভূঁইয়ার চুক্তি

আর্জেন্টাইন ক্লাবের সঙ্গে জামাল ভূঁইয়ার চুক্তি


বিএনএ, স্পোর্টস ডেস্ক: সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে আর্জেন্টিনার তৃতীয় বিভাগের দল সোল দা মায়োতেই নাম লেখালেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া।  শুক্রবার রাত সোয়া ৯টায় নিজের ফেসবুক পেইজ থেকে জামাল চুক্তি সম্পন্ন অনুষ্ঠানের লাইভ ভিডিও প্রকাশ করেন।

স্প্যানিশ ভাষায় জামালকে প্রশ্ন করা হলে দোভাষীর সাহায্যে তার উত্তর দেন তিনি। শুরুতে ক্লাবের সভাপতি আদেন ভালদেবেনিতো স্বাগত জানান জামালকে। এছাড়া তাকে দেয়া ক্লাবের প্রতিশ্রুতি রক্ষার কথাও জানান ভালদেবেনিতো। পরবর্তীতে সোল দা মায়োর জার্সি হাতে ফটোসেশনের পর তিনি চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

নতুন ক্লাবের সঙ্গে যাত্রা প্রসঙ্গে জামাল বলেন, আমার অভিজ্ঞতা অনুযায়ী এই ক্লাবকে সাহায্য করতে চাই। বেশ কিছু আন্তর্জাতিক ম্যাচ খেলার অভিজ্ঞতা আছে আমার। সে অনুসারে দলে নতুন প্রাণশক্তি দিতে চাই। আমি চাই অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে সোল দা মায়োকে আরও এক ধাপ ওপরে নিয়ে যেতে।

এর আগে জামাল ভুঁইয়া নিজের একটা ছবিও পোস্ট করেছেন। বাংলাদেশের লালসবুজ জার্সিটা তার হাতে, পিঠে লেখা জামাল, বি। ছবিটি দেখে মনে হচ্ছে জামাল আর্জেন্টিনা ফুটবল ফেডারেশনের অফিসে গিয়েছিলেন। কারণ পেছনেই এএফএ (আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিশেয়ন) লেখা। তার উপরেই বিশ্বকাপ জয়ের তিন তারকা চিহ্ন।

শেষ হওয়া মৌসুমে শেখ রাসেল ক্রীড়া চক্রে খেলেছেন জামাল। আর্জেন্টিনার তৃতীয় বিভাগের ক্লাব দ্যা মায়োতে খেলার কথা আগেই শোনা গিয়েছিল। কিন্তু জামাল অনুমতি পাননি শেখ রাসেল হতে। না পেয়ে চোখের পানি ফেলতে বাকি রেখেছিলেন সেদিন। লিগের ম্যাচ বাকি, খেলা না শেষ করে কীভাবে শেখ রাসেল থেকে ক্লিয়ারেন্স পাওয়া যায়—তার জন্য ছুটোছুটি করছিলেন।

এবার মৌসুম শেষ হওয়ার সঙ্গে সঙ্গে জামাল ফ্রি হয়ে যান। আর অমনি তিনি ডেনমার্কে যান, সেখান থেকেই আর্জেন্টিনায় পাড়ি জমান। এক দেশের অধিনায়ক, আরেকটা দেশের তৃতীয় বিভাগে খেলবেন। বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক আর্জেন্টাইন কোচ আন্দ্রেস ক্রুসিয়ানির সঙ্গেও জামালের দেখা হয়েছে। সেও জানে তৃতীয় বিভাগের দলের সঙ্গে চুক্তি করতে যাচ্ছেন জামাল।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ