31 C
আবহাওয়া
৪:১৭ অপরাহ্ণ - জুন ২৬, ২০২৪
Bnanews24.com
Home » বোয়ালখালীতে সন্ত্রাসী বাবুল গ্রেপ্তার

বোয়ালখালীতে সন্ত্রাসী বাবুল গ্রেপ্তার

বোয়ালখালীতে সন্ত্রাসী বাবুল গ্রেপ্তার

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের বোয়ালখালীতে সন্ত্রাসী মো. বাবুলকে (৩৮) গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (১৮ আগস্ট) দুপুর ২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সারোয়াতলী ইউনিয়নের পূর্ব খিতাপচর গ্রামের সায়রাপুল এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার বাবুল উপজেলার পূর্ব চরণদ্বীপ মসজিদ ঘাট ইমাম উদ্দিনের বাড়ীর মোজাহের মিয়ার ছেলে।

চরণদ্বীপ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো. শফিকুর রহমান বলেন, বাবুলের কাছ থেকে ৫০০ লিটার চোলাইমদ উদ্ধার করা হয়।

এর আগে গত ১১ আগস্ট রাত সাড়ে ৯টার দিকে পূর্ব চরণদ্বীপ মসজিদ ঘাট এলাকায় ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাঈদ ইসলাম লিটনকে (২৭) কুপিয়ে আহত করে বাবুল। তবে ঘটনার পরপরই বাবুল আত্মগোপন করে। এ ঘটনায় আহত লিটনের ভাই মোহাম্মদ আলম বাদী হয়ে বাবুলকে প্রধান আসামি করে বোয়ালখালী থানায় মামলা দায়ের করেন।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আছহাব উদ্দিন বলেন, কুপিয়ে জখম করার ঘটনায় দায়েরকৃত মামলায় বাবুলকে আদালতে সোপর্দ করা হবে। এছাড়া চোলাইমদ উদ্ধারের ব্যাপারে বাবুলের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় পৃথক একটি মামলা রুজু করা হয়েছে।

জানা গেছে, ২০১৭ সালে ২ অক্টোবর দিনদুপুরে অস্ত্র উচিয়ে মহড়া দিয়ে আলোচনায় আসে এবং খুন, অস্ত্র ও মাদক আইনে দায়েরকৃত অর্ধডজনেরও বেশি মামলার আসামি মো. বাবুল। একাধিকবার অস্ত্র এবং মাদকসহ পুলিশের হাতে গ্রেপ্তার হলেও আইনের ফাঁক গলে জামিনে চলে আসে বাবুল।

বিএনএনিউজ/বাবর মুনাফ

Loading


শিরোনাম বিএনএ