30 C
আবহাওয়া
৭:২৭ অপরাহ্ণ - জুন ২৬, ২০২৪
Bnanews24.com
Home » আনোয়ারায় ফিল্মি স্টাইলে ব্যবসায়ীর টাকা নিয়ে উধাও

আনোয়ারায় ফিল্মি স্টাইলে ব্যবসায়ীর টাকা নিয়ে উধাও


বিএনএ, আনোয়ারা: চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় ফিল্মি স্টাইলে হামলা করে ব্যবসায়ীর টাকা নিয়ে উধাও হয়ে গেছে এক অদৃশ্য দুস্কৃতকারি।

মঙ্গলবার (১৮ জুলাই) রাত ১১টার দিকে উপজেলার সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ডাক বাংলো সড়কে এই ঘটনা ঘটে।  এই ঘটনায় ভুক্তভোগী ব্যবসায়ী মোহাম্মদ আনোয়ার মিঞা (৫৬) বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো কাজ সেরে বাসায় যাওয়ার পথে রেজাউলের বাসার সীমানার সাথে স্থাপিত পানির ট্যাংকী থেকে লাফ দিয়ে এক দুস্কৃতকারি অতর্কিতভাবে হামলা করে ব্যবসায়ীর উপর। এসময় ব্যবসায়ীর কাছে থাকা ২ লাখ টাকা নিয়ে পালিয়ে যায় সে। তৎক্ষনাৎ স্থানীয়রা তার পিছু নিলেও কোথায় যেন উধাও হয়ে যায় এই দুর্বৃত্ত।

ঘটনার বিষয়ে ভুক্তভোগী মোহাম্মদ আনোয়ার মিঞা বলেন, ৩৬ বছর ধরে এখানে ব্যবসা করছি আমি। প্রতিদিন দোকান বেঁধে নগদ টাকা আনা নেওয়া করি বাসা থেকে। এমন ঘটনা কখনো ঘটেনি। হয়তো পরিকল্পিতভাবে সে আমার উপর হামলা করেছে।

অভিযোগের বিষয়ে আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেল আহমেদ বলেন, টাকা লুট হওয়ার ঘটনায় একটা অভিযোগ পেয়েছি। আশেপাশে সিসিটিভি ফুটেজসহ তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিএনএ/নাবিদ, এমএফ

Loading


শিরোনাম বিএনএ