29 C
আবহাওয়া
৮:৪৫ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে তরুণকে পিটিয়ে হত্যার অভিযোগ

রাজধানীতে তরুণকে পিটিয়ে হত্যার অভিযোগ

মরদেহ উদ্ধার

বিএনএ,ঢাকা : রাজধানী হাজারীবাগে শংকর আলী হোসেন গার্লস স্কুলের গলিতে দূর্কৃতকারীরা আব্দুল হক হৃদয় (১৮) নামের এক তরুণকে পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্হায় হ্নদয় মারা যায়। সোমবার (১৮ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

হাজারীবাগ থানার উপ-পরিদর্শক (এস আই) মো. শাওন জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় হৃদয়কে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসি।মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। তিনি বলেন, মৃত্যুর বিষয়টি বিস্তারিত জানার চেষ্টা চলছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।নিহতের বাবা নূরে আলম জানান, আমার ছেলে আমার সঙ্গে টাইলসের কাজ করতো। সোমবার কাজ শেষে সে আমাকে বলে, বাবা আমি ঘুরে আসি। এর কিছুক্ষন পর খবর পাই, রক্তাক্ত অবস্থায় আমার ছেলে স্কুলের গলিতে পড়ে আছে।নিহতের সঙ্গে কারো কোনো শত্রুতা ছিল কী না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, সেটা আমি জানি না। কী কারণে, কারা তাকে মেরেছে, এ বিষয়ে আমি কিছুই বলতে পারবো না।

তিনি আরও জানান, আমাদের গ্রামের বাড়ি লক্ষ্মীপুর জেলার রামগতি থানার চরমিজি গ্রামে। মোহাম্মদপুরের পুলপাড়ের শওকত আলী রোডের বটতলা এলাকার ৫/২ নম্বর বাসায় পরিবার নিয়ে থাকি আমরা। আমার এক ছেলে ও এক মেয়ে।

বিএনএনিউজ২৪.কম/আজিজুল/এনএএম

Loading


শিরোনাম বিএনএ