Bnanews24.com
অপরাধ রাজধানী সব খবর

যাত্রাবাড়ীতে মুরগি ব্যবসায়ীকে ছুরিকাঘাত,টাকা ছিনতাই

যাত্রাবাড়ীতে মুরগি ব্যবসায়ীকে ছুরিকাঘাত

বিএনএ ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় জাহাঙ্গীর আলম (৪৫) নামে এক মুরগি ব্যবসায়ীকে ছিনতাইকারীরা ছুরিকাঘাত করে ৩৭ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে। সোমবার ভোর সাড়ে ৪টার দিকে যাত্রাবাড়ী আইডিয়াল স্কুলের সামনে এ ঘটনা ঘটে। পরে আহতাবস্থায় রিকশাচালক তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

আহত ব্যবসায়ী জানান, তিনি নারায়ণগঞ্জ বন্দর এলাকায় থেকে মুরগির ব্যবসা করেন। সোমবার ভোরে বন্দর থেকে বাসে যাত্রাবাড়ীতে আসেন।
সেখান থেকে একটি রিকশা নিয়ে কাপ্তানবাজার যাচ্ছিলেন মুরগি ক্রয় করার জন্য । পথে যাত্রাবাড়ী আইডিয়াল স্কুলের সামনে একটি গলিতে ৩ জন ছিনতাইকারী রিকশারগতিরোধ করে তার সঙ্গে থাকা ৩৭হাজার টাকা ও মোবাইল হাতিয়ে নেওয়ার চেষ্টা করেন।

এ সময় তিনি বাধা দিলে তারা তার ডান পায়ের উরুতে ছুরিকাঘাত করে সঙ্গে থাকা ৩৭ হাজার টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। পরে রিকশাচালক তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, ভোরে আহতাবস্থায় জাহাঙ্গীরকে হাসপাতাল নিয়ে আসা হয়েছিলো। ছিনতাইকারীদের ছুরিকাঘাতে তিনি আহত হন। ঘটনাটি যাত্রাবাড়ী থানায় অবগত করা হয়েছে।

বিএনএ/আজিজুল,ওজি