31 C
আবহাওয়া
৭:২৬ অপরাহ্ণ - জুন ২৪, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে করোনায় মৃত্যু ৬,শনাক্ত ৭৬৫

চট্টগ্রামে করোনায় মৃত্যু ৬,শনাক্ত ৭৬৫


বিএনএ, চট্টগ্রাম:চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৭৬৫ জন। এই সময়ে মারা গেছেন ৬ জন।গত সোমবার (১৯ জুলাই) চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানা গেছে। প্রতিবেদনে আরও জানা যায় চট্টগ্রামের ৯টি ও কক্সবাজারের একটি ল্যাবে দুই হাজার ৮৩৮ জনের নমুনা পরীক্ষা করে ৭৬৫ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্ত ব্যক্তিদের মধ্যে চট্টগ্রাম নগরের ৫৬৮ জন এবং বিভিন্ন উপজেলার ১৯৭ জন রয়েছেন।
চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টায় বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল এন্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ৪৪০ জনের নমুনা পরীক্ষা করে ৭৭ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ২৫১ জনের নমুনা পরীক্ষা করে ৭৯ জনের শরীরে করোনার জীবাণু পাওয়া গেছে।
এছাড়া শেভরন ল্যাবে ২৫১ জনের নমুনা পরীক্ষা করে ৭৫ জন, মেডিকেল সেন্টার ল্যাবে ৬০ জনের নমুনা পরীক্ষায় ৩২ জন, ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ৩৭২ জনের নমুনা পরীক্ষায় ১১৭ জন, ইপিক হেলথ কেয়ারে ১২২ জনের নমুনা পরীক্ষায় ৬৯ জনের দেহে করোনার জীবাণু পাওয়া যায়।
এদিকে কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে ৩ জনের নমুনা পরীক্ষায় কারও দেহে করোনা শনাক্ত হয় নি। চট্টগ্রামে এন্টিজেন টেস্টে ৮৬৪ জনের নমুনা পরীক্ষায় ২৬৯ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে।

বিএনএ/ওজি

Loading


শিরোনাম বিএনএ