Bnanews24.com
বিএনপি রাজনীতি সব খবর

খালেদা জিয়া করোনার টিকা নিচ্ছেন আজ

খালেদা জিয়া

বিএনএ ডেস্ক, ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া আজ করোনাভাইরাসের ভ্যাকসিন নেবেন। সোমবার (১৯ জুলাই) দুপুর ২টায় মহাখালী শেখ রাসেল ন্যাশনাল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট অ্যান্ড হাসপাতালে তিনি টিকা নেবেন।বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া করোনা ভাইরাসের টিকা পেতে গত ৯ জুলাই ‘সুরক্ষা’ ওয়েবসাইটে যে নিবন্ধন করেছিলেন, এসএমএসের মাধ্যমে তিনি সেটির সাড়া পেয়েছেন। সেই এসএমএসে টিকা নেয়ার একটি নির্ধারিত তারিখও জানিয়ে দেয়া হয়েছে। আজ তিনি করোনাভাইরাসের টিকা নেবেন। সোমবার (১৯ জুলাই) দুপুর ২টায় মহাখালী শেখ রাসেল ন্যাশনাল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট অ্যান্ড হাসপাতালে তিনি টিকা নিচ্ছেন।

এর আগে বেগম জিয়ার চিকিৎসকেরা জানিয়েছিলেন, খালেদা জিয়ার টিকার নিবন্ধনের কেন্দ্র নির্বাচন করা হয়েছে শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতাল। কিন্তু তিনি হাসপাতালে গিয়ে টিকা নিতে পারবেন কি না, নাকি তাকে বাসাতেই টিকা নিতে হবে সেটা সরকারের সিদ্ধান্তের ওপর নির্ভর করছে। কারণ শর্তসাপেক্ষে মুক্ত বেগম জিয়ার বাড়ির বাইরে বের হওয়ার বিষয়টি নির্ভর করছে সরকারের ইচ্ছা ও অনুমতি অনুযায়ী।

১৪ এপ্রিল করোনায় আক্রান্ত হন খালেদা জিয়া। ২৯ এপ্রিল তাকে এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। দীর্ঘ ৫৩ দিন চিকিৎসা শেষে ১৯ জুন গুলশানের ভাড়া বাসা ‘ফিরোজায়’ ফেরেন তিনি।

বিএনএনিউজ২৪/এমএইচ