31 C
আবহাওয়া
২:১৫ অপরাহ্ণ - সেপ্টেম্বর ২৮, ২০২৪
Bnanews24.com
Home » এখন রাজনীতির ধারা পরিবর্তনের সময়-আলাউদ্দিন নাসিম

এখন রাজনীতির ধারা পরিবর্তনের সময়-আলাউদ্দিন নাসিম

সংসদ সদস্য আলাউদ্দিন আহম্মদ চৌধুরী নাসিম

ছাগলনাইয়া (ফেনী) : ফেনী-১ আসনের সংসদ সদস্য আলাউদ্দিন আহম্মদ চৌধুরী নাসিম বলেছেন, এখন রাজনীতির ধারা পরিবর্তনের সময়। গাড়ি পোড়ানো, ধংসের রাজনীতি বিশ্বের কোথাও নেই। রাজনীতি হল দেশকে উন্নত ও সমৃদ্ধ করার দলীয় নীতি। যে রাজনীতি তরুণদের ভবিষ্যতকে অন্ধকারের দিকে ঠেলে দেবে এমন রাজনীতি বয়কট করতে হবে।

তিনি বুধবার (১৯জুন) সকালে উপজেলা মিলনায়তনে এসএসসি ও দাখিল পরীক্ষা ২০২৪ এ ছাগলনাইয়া হতে এ প্লাস প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ সব কথা বলেন। এ অনুষ্ঠানের আয়োজন করে ছাগলনাইয়া স্টুডেন্ট এসোসিয়েশন ।

 এসএসসি ও দাখিল পরীক্ষা ২০২৪ এ ছাগলনাইয়া হতে এ প্লাস প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের এক সংবর্ধনা
এসএসসি ও দাখিল পরীক্ষা ২০২৪ এ ছাগলনাইয়া হতে এ প্লাস প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের এক সংবর্ধনা

 

উপস্থিত ছিলেন ছাগলনাইয়া উপজেলার ভাইস চেয়ারম্যান এনামুল হক মজুমদার ও বিবি জোলেখা শিল্পী।

উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম কমলের সভাপতিত্বে এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামীলীগের কেন্দ্রীয় ত্রান ও সমাজকল্যাণ বিষয়ক উপকমিটির সদস্য জালাল উদ্দিন আহমেদ চৌধুরী পাপ্পু, ছাগলনাইয়া পৌরসভার মেয়র এম মোস্তফা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এনামুল হক মজুমদার, মহিলা ভাইস চেয়ারম্যান বিবি জোলেখা শিল্পী, বিআরডিবির চেয়ারম্যান মুজিবুর রহমান মুজিব,ফেনী জেলা পরিষদের সদস্য কাজী ওমর ফারুক, পোর্টল্যান্ড গ্রুপের ডিরেক্টর (এডমিন) এম রবিউল হোসেন মজুমদার বাবু ও রাধানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন মজুমদার প্রমূখ।

সংসদ সদস্য আলাউদ্দিন আহম্মদ চৌধুরী নাসিম
সংসদ সদস্য আলাউদ্দিন আহম্মদ চৌধুরী নাসিম

 সংসদ সদস্য আলাউদ্দিন আহম্মদ চৌধুরী নাসিম  এসএসসি ও দাখিল পরীক্ষায় জিপিএ ফাইভ প্রাপ্তদের অভিনন্দন  জানিয়ে আরও বলেন, ছাগলনাইয়ার ছাত্রছাত্রীরা ভাগ্যবান। ফেনী জেলার মধ্যে ছাগলনাইয়া উপজেলা একটি উন্নত ও সমৃদ্ধ উপজেলা। শিক্ষার্থীদের সময়ের প্রতি গুরুত্ব দিতে আহবান  জানিয়ে তিনি বলেন,  শিক্ষাজীবনের প্রতিটি সেকেন্ড, মিনিট অনেক বেশি মূল্যবান। এক একেকটি দিন জীবন থেকে চলে যাচ্ছে। নিজের সময়কে যতটুকু কাজে লাগাবে ততটুকু জীবনে সুফল পাবে।

 

ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান মজুমদার
ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান মজুমদারকে ফুল দিয়ে শুভেচ্ছা  জানানো হয়

আলাউদ্দিন আহম্মদ চৌধুরী নাসিম বলেন, আমি চাই ছাগলনাইয়া থেকে আরও মেধাবী নেতৃত্ব তৈরি হোক, যারা দেশের প্রশাসনের বিভিন্ন স্তরে নেতৃত্ব দেবেন, দেশ গঠনে অবদান রাখবেন। তিনি শিক্ষার্থীদের ফেসবুকসহ সোশ্যাল মিডিয়ায় বেশি সময় নষ্ট না করে নিজেদের জীবনকে সমৃদ্ধ করতে জ্ঞানার্জন ও স্মার্ট  বাংলাদেশ বিনির্মাণে গবেষণায় সময় দেয়ার আহবান জানান।

বক্তব্য রাখেন অধ্যক্ষ আনোয়ার হোসেন পাটোয়ারী, প্রধান শিক্ষক গোলাম আফছার ও অভিভাবক প্রতিনিধি মুজিবুর রহমান, ছাগলনাইয়া স্টুডেন্ট এসোসিয়েশনের প্রধান সমন্বয়ক সাইফুল ইসলাম খান, সমন্বয়ক এমদাদুল হক, সমন্বয়ক ইফতেখারুল আলম সংকেত ও সমন্বয়ক জামিল হোসেন।

জিপিএ-৫ প্রাপ্ত ১১০ জন শিক্ষার্থীকে সংবর্ধনা
জিপিএ-৫ প্রাপ্ত ১১০ জন শিক্ষার্থীকে সংবর্ধনা  অনুষ্ঠান

ছাগলনাইয়া উপজেলার এসএসসি ও দাখিল পরীক্ষায় – ২০২৪ জিপিএ-৫ প্রাপ্ত ১১০ জন শিক্ষার্থীকে সংবর্ধনা
শেষে ক্রেস্ট, সার্টিফিকেট, বঙ্গবন্ধুর জীবনী নিয়ে লিখিত বই এবং উপহার প্রদান করা হয়।

আরও পড়ুন : কৃত্রিম বুদ্ধিমত্তার যুগে টিকে থাকতে শিক্ষার্থীদের উপযুক্ত প্রস্তুতি নিতে হবে-মিজান

বিএনএ, এবিএম নিজাম উদ্দিন, এসজিএন/

Loading


শিরোনাম বিএনএ