34 C
আবহাওয়া
১১:২৯ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » সাতক্ষীরায় অমতে বিয়ে, নববধূর আত্মহত্যা

সাতক্ষীরায় অমতে বিয়ে, নববধূর আত্মহত্যা

সাতক্ষীরায় অমতে বিয়ে, নববধূর আত্মহত্যা

বিএনএ, সাতক্ষীরা: সাতক্ষীরায় বিয়ের কয়েক ঘন্টা পর ঊষা খাতুন (২০) নামে এক নববধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। কলারোয়া উপজেলার ৯নং হেলাতলা ইউনিয়নের রঘুনাথপুর গ্রামে এ ঘটনা ঘটে। রোববার (১৮ জুন) দুপুরে বিয়ের পর রাতে রঘুনাথপুর গ্রামের নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। ]

সোমবার (১৯ জুন) কলারোয়া থানা পুলিশ এ তথ্য নিশ্চিত করেছে।

আত্মহননকারী নববধূ ঊষা খাতুন (২০) সাতক্ষীরার কলারোয়ার হেলাতলা ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের আমির আলীর মেয়ে। কলারোয়া পৌর সদরের ঝিকরা গ্রামের আব্দুল ওয়াহেদ আলীর ছেলে সুমনের সঙ্গে রোববার দুপুরে তার বিয়ে হয়।

কলারোয়া থানার উপপরিদর্শক (এসআই) অনীল মুখার্জি জানান, রোববার দুপুরে ঊষা খাতুনের সঙ্গে সুমনের বিয়ে হয়। বিয়ের পর সুমন তার নববিবাহিতা স্ত্রীকে তার বাবার বাড়ি রেখে নিজের বাড়িতে চলে যান। পরে একই দিন সন্ধ্যায় ঊষার সঙ্গে তার দাদির ঝগড়া হয়। এরপর নিজ ঘরে গিয়ে ঊষা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে রাতে খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে।

থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, রোববার রাতে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। আত্মহত্যার সঠিক কারণ ঊষার স্বজনরা বলতে পারছেন না। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ঊষার মতের বিরুদ্ধে বিয়ে হওয়ায় সে এমন কাজ করে থাকতে পারে। উভয় পরিবারের সম্মতিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করে দাফনের অনুমতি দেওয়া হয়েছে জানান ওই পুলিশ কর্মকর্তা।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ