34 C
আবহাওয়া
২:৪৪ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » বৈদ্যুতিক পিলারের সঙ্গে মাইক্রোবাসের ধাক্কা, শিশুসহ নিহত ৩

বৈদ্যুতিক পিলারের সঙ্গে মাইক্রোবাসের ধাক্কা, শিশুসহ নিহত ৩

দুর্ঘটনা

বিএনএ, ঢাকা: ঢাকার নবাবগঞ্জ এলাকায় মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক পিলারের সঙ্গে ধাক্কা লেগে শিশুসহ তিন জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে একই পরিবারের আরও তিন জন।রোববার (১৯ জুন) সকাল ৮টার দিকে এ দূর্ঘটনা ঘটে।

জানা গেছে, চালকসহ মাইক্রোবাসে মোট ছয় জন ছিলেন। এদের মধ্যে ঘটনাস্থলেই দুই জন মারা যায়। বাকি চার জনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে সকাল সাড়ে ৯টায় চিকিৎসকরা একজনকে মৃত ঘোষণা করেন।নিহতরা হলেন, আবুল কাশেম (৫০), তার নাতি ফারজানা (১২) ও মাইক্রোবাস চালক বিল্লাল হোসেন (৪৫)। আহতরা হলেন- কুয়েত প্রবাসী মো. লাভলু (৩৭), রেখা (২৫) ও ফাহিমা (৭)।

নিহত কাশেমের ভাই কাউসার আহমেদ বলেন, আমার ভাতিজা লাভলু কুয়েত থেকে আজ ভোরে বাংলাদেশে আসে। বিমানবন্দর থেকে তাকে নিয়ে ঢাকা দোহার ফেরার পথে নবাবগঞ্জ প্যারাগন হাসপাতাল এলাকায় পৌঁছালে মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের পিলারের সঙ্গে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই আমার বড় ভাই কাশেম ও ফারজানা মারা যায়।খবর পেয়ে বাকিদের উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসকরা চালক বিল্লালকেও মৃত ঘোষণা করেন। হাসপাতালে লাভলু, রেখা ও শিশু ফাহিমা চিকিৎসাধীন। এদের মধ্যে ফাহিমার অবস্থা আশঙ্কাজনক।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, নবাবগঞ্জ থেকে গুরুতর আহত অবস্থায় চার জনকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছিল। এদের মধ্যে বিল্লাল নামে একজন মারা গেছেন। বাকিদের চিকিৎসা চলছে। ফাহিমা নামে এক শিশুর অবস্থা আশঙ্কাজনক।

তিনি আরও বলেন,  বিদেশ থেকে আসা পরিবারের এক সদস্যকে নিয়ে বাড়ি ফেরার সময় সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই দুই জন মারা গেছেন। বিল্লালের মরদেহ ময়না তদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ