40 C
আবহাওয়া
২:৪৯ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » ফেনী জেলা প্রশাসকের বিদায় সংবর্ধনা

ফেনী জেলা প্রশাসকের বিদায় সংবর্ধনা

ফেনী জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামান এর সম্মানে বিদায়ী সংবর্ধনার আয়োজন

বিএনএ, ফেনী প্রতিনিধিঃ ছাগলনাইয়া উপজেলার উত্তর যশপুর গ্রামে সুলতান আহমেদ ফাউন্ডেশনের উদ্যোগে ফেনী জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামান এর সম্মানে বিদায়ী সংবর্ধনার আয়োজন করা হয়েছে। শনিবার (১৯ জুন) দুপুরে ফাউন্ডেশনের সভাপতি আলহাজ্ব মিজানুর রহমান মজুমদারের গ্রামের বাড়িতে মধ্যাহ্নভোজ ও সংবর্ধনা অনুষ্ঠানে যোগদেন আমন্ত্রিত অতিথিরা। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী-২ আসনের সাংসদ ও ফেনী জেলা আ’লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

No description available.

পোর্টল্যান্ড গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও ফেনী জেলা আ’লীগের সদস্য আলহাজ্ব মিজানুর রহমান মজুমদারের সভাপতিত্বে ফেনী প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক এবিএম নিজাম উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী বিপিএম. পিপিএম, স্থানীয় সরকার উপ-পরিচালক ড. মোহাম্মদ মঞ্জুরুল ইসলাম, জাতীয় গোয়েন্দা সংস্থা (এনএসআই) এর অতিরিক্ত পরিচালক মনছুর আহমেদ বিপ্লব, ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সুজন চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ গোলাম জাকারিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক আজগর আলী, পরশুরাম উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার,পোর্টল্যান্ড গ্রুপের ডিরেক্টর (প্রশাসন) এম রবিউল হোসেন মজুমদার বাবু,ছাগলনাইয়া পৌর মেয়র এম. মোস্তফা ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি নিজাম উদ্দিন মজুমদার।
No description available.

আমন্ত্রিত অতিথি ছিলেন, ইউএনও (ছাগলনাইয়া) সাজিয়া তাহের, ইউএনও (ফেনী সদর) নাসরিন সুলতানা,চট্টগ্রাম বন্দরের নির্বাহী ম্যাজিষ্ট্রেট সাইফুল ইসলাম, সহকারী কমিশনার আফরোজ আফসানা, সহকারী কমিশনার লিজা আক্তার বিথী, সহকারী কমিশনার রজত বিশ্বাস, সহকারী কমিশনার হুমায়রা ইসলাম, আনসার বিডিপির পরিচালক সালমা সিদ্দিকা,অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মাঈনুল ইসলাম পিপিএম বার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোহাম্মদ রবিউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার থোয়াইঅংপ্রু মারমা,ছাগলনাইয়া উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান এনামুল হক মজুমদার, অফিসার ইনচার্জ ছাগলনাইয়া শহিদুল ইসলাম, ফেনী জেলা পরিষদের চেয়ারম্যান কাজী ওমর ফারুক,মহামায়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গরীবশাহ হোসেন বাদশা,ছাগলনাইয়া প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ শেখ কামাল প্রমুখ।
No description available.

অনুষ্ঠানের প্রধান অতিথি ফেনী-২ সাংসদ ও ফেনী জেলা আ’লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী ফাউন্ডেশনের কার্যক্রমের ভূয়সী প্রশংসা করে বলেন, সুলতান আহমেদ ফাউন্ডেশন শুধু মাত্র ফেনী নয় বরং বাংলাদেশের প্রত্যেক অঞ্চলের মানুষের জন্য নি:স্বার্থভাবে কাজ করে যাচ্ছে। ফাউন্ডেশনের আর্থিক অনুদানে এবারও ফেনীসহ দেশের বিভিন্ন জেলায়  গৃহহীনদের প্রায় ৩৫টি গৃহ নির্মাণসহ প্রায় ১কোটি ৪৫লক্ষ টাকার অনুদান সুবিধা বঞ্চিত অসহায় মানুষকে দিয়েছে।
No description available.

এসময় নিজাম উদ্দিন হাজারী এমপি আরও বলেন, ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব মিজানুর রহমান মজুমদার মানবতার ফেরিওয়ালার দায়িত্ব নিয়ে সমাজের দরিদ্র ও অসহায় মানুষের জন্য বিরামহীন কাজ করে যাচ্ছেন।

অনুষ্ঠান শেষে সংবর্ধিত অতিথি মোঃ ওয়াহিদুজজামান কে সম্মাননা স্মারক ক্রেস্ট এবং আগত সকল অতিথিকে আলহাজ্ব মিজানুর রহমান মজুমদার কর্তৃক প্রকাশিত শতমনিষির দৃষ্টিতে বঙ্গবন্ধু বইটি উপহার প্রদান করা হয়।
No description available.

সুলতান আহমেদ ফাউন্ডেশন

উল্লেখ্য,  সুলতান আহমেদ ফাউন্ডেশন একটি সামাজিক সংগঠন। সংগঠনটির মাধ্যমে প্রতিবছর অসহায়দের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ, চিকিৎসা সহায়তা প্রদান, খাদ্যসামগ্রী বিতরণ, গৃহহীনদের গৃহ নির্মাণ, রক্তদান কর্মসূচি, বৃক্ষরোপণ, সেলাই প্রশিক্ষণসহ শীতবস্ত্র বিতরণ করা হয়ে থাকে। বাংলাদেশ নিউজ এজেন্সি (বিএনএ) সম্পাদক মিজানুর রহমান মজুমদার এর পিতা আলহাজ্ব মরহুম সুলতান আহমেদ স্মরণে এই ফাউন্ডেশন প্রতিষ্ঠিত।

বিএনএনিউজ২৪,এসজিএন

Loading


শিরোনাম বিএনএ