35 C
আবহাওয়া
৩:০৬ অপরাহ্ণ - এপ্রিল ১৮, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে মহিলা দলের চুলাচুলি!

চট্টগ্রামে মহিলা দলের চুলাচুলি!


বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামে বিএনপির সমাবেশে মহিলা দলের দুই পক্ষের মধ্যে চুলাচুলির ঘটনা ঘটেছে।মহানগর মহিলা দলের দুই নেত্রী মনোয়ারা বেগম মনি ও আঁখি সুলতানার সমর্থকরা চুলাচুলি ও হাতাহাতিতে  জড়িয়ে পড়েন।

শুক্রবার (১৯ মে) নগরীর কাজীর দেউরি সংলগ্ন বিএনপি কার্যালয়ের সামনে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান,  সমাবেশ চলাকালে মঞ্চের সামনে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চট্টগ্রাম মহানগর মহিলা দলের দুই গ্রুপের মধ্যে এ  চুলাচুলি ও হাতাহাতির ঘটনা ঘটে।

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, মিথ্যা মামলা ও পুলিশী হয়রানি বন্ধ, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তিসহ ১০ দফা দাবিতে বিএনপির এই সমাবেশ হয়। বিকাল হতেই চট্টগ্রামের বিভিন্ন জায়গা থেকে বিএনপির নেতাকর্মীরা দলে দলে সমাবেশে যোগ দিতে থাকে।

চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ডা: শাহাদাত হোসেনের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ডঃ খন্দকার মোশাররফ হোসেন। প্রধান বক্তা ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ভাইস-চেয়ারম্যান মীর মোহাম্মদ নাছির উদ্দিন।

এসময় আরো উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলরের সদস্য এস এম ফজলুল হক, জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম।

 

বিএনএ/ ওজি ,রেহানা ইয়াসমিন 

 

Loading


শিরোনাম বিএনএ