30 C
আবহাওয়া
৪:৪৭ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » কালুরঘাট সেতুর উচ্চতা প্রতিবন্ধকে এবার মাথা ফাটল যুবকের

কালুরঘাট সেতুর উচ্চতা প্রতিবন্ধকে এবার মাথা ফাটল যুবকের

কালুরঘাট সেতুর উচ্চতা প্রতিবন্ধকে এবার মাথা ফাটল যুবকের

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের কালুরঘাট সেতুতে উচ্চতা প্রতিবন্ধক স্থাপনের পর থেকে একের পর এক দুর্ঘটনা লেগেই আছে। কয়েকদিন পরপরই এ উচ্চতা প্রতিবন্ধকে ধাক্কা লেগে কেউ না কেউ আহত হচ্ছেন। এবার উচ্চতা প্রতিবন্ধকে ধাক্কা লেগে আহত হয়েছেন মো. রাজীব নামের এক যুবক। এতে তার মাথা ফেটে যায়।

বৃহস্পতিবার (১৮ মে) রাত সাড়ে ৮টার দিকে কালুরঘাট সেতুর পূর্ব প্রান্তে এ দুর্ঘটনা ঘটে। আহত রাজীব বোয়ালখালী উপজেলার কধুরখীল ইউনিয়নের নাজির দিঘিরপাড় এলাকার মকবুল ডাক্তার বাড়ির মো. শোয়াইবের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নগর থেকে সেতু পার হয়ে আসা পিকআপে দাঁড়িয়ে ছিলেন রাজীব। এ সময় সেতুর পূর্বপ্রান্তের উচ্চতা প্রতিবন্ধকে ধাক্কা লেগে তার মাথা ফেটে যায়। পিক-আপটি গরু নিয়ে আসছিল।

বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার সঞ্জয় সেন জানান, আহত রাজীব হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। তার মাথায় ১২টি সেলাই দিতে হয়েছে।

এর আগে গত ২৯ মার্চ সকাল ৮টার দিকে কালুরঘাট সেতুর পূর্ব প্রান্তের উচ্চতা প্রতিবন্ধকে ধাক্কা খেয়ে আহত হন শেখ সাদি (১৮) নামের এক যাত্রী। তিনি টেম্পুর পেছনে দাঁড়িয়ে নগরের নিজ কর্মস্থলে যাচ্ছিলেন। গত ১৬ মার্চ সন্ধ্যা ৭টার দিকে ওই একই প্রতিবন্ধকে ধাক্কা খেয়ে পিকআপের শিশুসহ তিনযাত্রী আহত হয়েছিলেন। ১১ মে-ও দুপুর সাড়ে ১২ টায় উচ্চতা প্রতিবন্ধকে ধাক্কা খেয়ে আহত হয়েছেন বিজয় (১৫) নামের এক কিশোর। সেতুর পূর্বপ্রান্তে উচ্চতা প্রতিবন্ধকে ধাক্কা খেয়ে তিনি ট্রাক থেকে পড়ে যান।

বিএনএনিউজ/বাবর মুনাফ

Loading


শিরোনাম বিএনএ