30 C
আবহাওয়া
২:২৫ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » বোয়ালখালী প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী

বোয়ালখালী প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী

বোয়ালখালী প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী

বিএনএ, বোয়ালখালী (চট্টগ্রাম): জমকালো অায়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে বোয়ালখালী প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী, প্রীতি সম্মাননা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ২০২২।

বুধবার (১৮ মে) রাতে পৌর সদরের স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত প্রীতি সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইন্টারন্যাশনাল বিজনেস ফোরাম চট্টগ্রামের সভাপতি এসএম আবু তৈয়ব।

তিনি বলেন, ‘নদী দিয়ে শুরু-পাহাড় দিয়ে শেষ অপরূপ সুন্দরী বোয়ালখালী। এই সৌন্দর্য্য বিধাতা দিয়েছেন। সকলে মিলে এ সুন্দরীকে সাজিয়ে উপশহরে রূপান্তরে উদ্যোগ নিতে হবে।’

তিনি আরও বলেন, ঈদ আনন্দ সবার মাঝে ভাগাভাগি করে মানবিকতা ও সংস্কৃতিতে নতুন প্রজন্মকে এগিয়ে নিতে এবং সুখে-দুঃখে একে অপরের পাশে থাকার অঙ্গীকারই হোক এ আয়োজনের মূল লক্ষ্য।

বোয়ালখালী প্রেসক্লাবের এ মিলনমেলায় ব্যবসায়ী, রাজনৈতিক ও সাংবাদিক পরিবারের সদস্যরা অংশ নেন।

ক্লাবের সভাপতি এসএম মোদ্দাচ্ছেরের সভাপতিত্বে ও নির্বাহী সদস্য আলমগীর চৌধুরী রানার সঞ্চালনায় এই আয়োজনে স্বাগত বক্তব্য রাখেন ক্লাবের সাবেক সভাপতি মো.শাহীনুর কিবরিয়া মাসুদ।

এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এসএম সেলিম, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রেজাউল করিম বাবুল, চট্টগ্রাম জেলা প্রশাসক কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা মো. ইউনুস, সিলেট জেলার প্রশাসনিক কর্মকর্তা মো. আবদুল সামাদ, ইউপি চেয়ারম্যান এসএম জসিম উদ্দিন, মোহাম্মদ মোকারম, বোয়ালখালী প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মুজাহিদুল ইসলাম, উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক নুরুন্নবী চৌধুরী, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম জাকারিয়া, উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির চেয়ারম্যান শাহজাদা এসএম মিজানুর রহমান, চট্টগ্রাম খাতুনগঞ্জ ডাল মিল ক্র্যাশার সমিতির সাধারণ সম্পাদক মো.জয়নাল আবেদীন মিন্টু, এন. মোহাম্মদ প্লাস্টিক ইন্ড্রাস্টিজের ম্যানেজার (এডমিন) আবদুল ওয়াদুদ ও কৃষিতে জাতীয় পুরুস্কার প্রাপ্ত মোজাম্মেল হক বকুল।

বক্তব্য রাখেন মাসিক আন্দরকিল্লার সম্পাদক নুরুল আবছার, সাংবাদিক মুহাম্মদ নাজিম উদ্দিন, সারাবাংলা ডট নেট এর ব্যুরো চীফ রমেন দাশগুপ্ত, বিডিনিউজ ২৪ ডট কমের স্টাফ রিপোর্টার উত্তম সেনগুপ্ত ও ক্লাবের সাবেক সভাপতি এমএ মন্নান।

ক্লাবের অর্থ সম্পাদক রাজু বড়ুয়া ও সদস্য হোসাইন মাহমুদের সঞ্চালনায় সাংস্কৃতিক অনুষ্ঠানে অতিথি শিল্পী অনুপম দেবনাথ পাভেল, বেতার ও টেলিভিশন সংগীত শিল্পী পূজা ভঞ্জ, উম্মে কায়ছার নিঝুম ও নীলা দাশের পরিবেশনা সবাইকে মুগ্ধ করে। এতে তবলায় রিমেল বড়ুয়া, কি বোর্ডে অভি বড়ুয়া, অক্টোপ্যাডে অমর দাশ ও পারকেশনে ছিলেন অপু বড়ুয়া।

বিএনএ/ বাবর মুনাফ, ওজি

Loading


শিরোনাম বিএনএ