34 C
আবহাওয়া
২:৪২ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » ছয় গুণ বেশি দামে পাঞ্জাবি বিক্রি, রাজস্থানকে জরিমানা

ছয় গুণ বেশি দামে পাঞ্জাবি বিক্রি, রাজস্থানকে জরিমানা


বিএনএ, চট্টগ্রাম : দুই হাজার টাকার পাঞ্জাবি ১২ থেকে ১৩ হাজার টাকা বিক্রির দায়ে রাজস্থান নামের এক পোশাক বিক্রেতা প্রতিষ্ঠানকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বুধবার (১৯ এপ্রিল) দুপুরে নগরের প্রবর্তক মোড় এলাকায় অভিযান পরিচালনা করে এই জরিমানা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রতীক দত্ত।

নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রতীক দত্ত জানান, রাজস্থান ইন্ডিয়ান পাঞ্জাবি বিক্রি করা হয়।   তবে তারা নিজেরা আমদানি করেছে এমন প্রমাণ দেখাতে পারেনি। যমুনা ট্রেডার্স নামের একটি প্রতিষ্ঠানের মাধ্যমে তারা আমদানি করে বলে জানায়। কিন্তু যমুনা ট্রেডার্স এর কাগজপত্র পর্যালোচনা করে দেখা যায়, সকল ভ্যাট ট্যাক্স পরিশোধ করার পর পাঞ্জাবির মূল্য পড়ছে দুই হাজার টাকার কাছাকাছি। কিন্তু সেই পাঞ্জাবি রাজস্থানের আউটলেটে বিক্রি হচ্ছে ৭ কিংবা ৮ হাজার টাকা এমনকি কোনটা বিক্রি হচ্ছে ১২ থেকে ১৩ হাজার টাকা পর্যন্ত। চড়া মূল্যে পণ্য বিক্রি করার দায়ে ঐ আউটলেটের ম্যানেজারকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

একই অভিযানে দেশীয় পাঞ্জাবিতে মেইড এন ইন্ডিয়া লিখে বিক্রির দায়ে আফমি প্লাজার দ্বিতীয় তলার সারতাজকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ